Asianet News Bangla

কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পুলিশের জালে আরও ১, গ্রেফতার দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী

  •   ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে গ্রেফতার দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী
  • অভিযোগ, দেবাঞ্জনের ছায়াসঙ্গী ছিলেন ধৃত অরবন্দি বৈদ্য  
  •    প্রতারক দেবাঞ্জনের সমস্ত অপরাধের কথা জানতেন ধৃত
  • নিরাপত্তারক্ষীকে সোনারপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ  
Police arrested Debanjan Debs body guard Arabinda Baidya due to Kasba fake vaccination camp RTB
Author
Kolkata, First Published Jul 2, 2021, 10:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে গ্রেফতার এবার দেবাঞ্জন দেবের নিরাপত্তারক্ষী। প্রতারক দেবাঞ্জনের নিরাপত্তারক্ষীকে সোনারপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, দেবাঞ্জনের ছায়াসঙ্গী ছিলেন ধৃত অরবন্দি বৈদ্য।  

আরও পড়ুন, দেবাঞ্জনের নিরাপত্তা রক্ষীর সঙ্গে রাজ্যপালের ছবি প্রকাশ্যে, তৃণমূলের নিশানায় ধনখড়


পুলিশ জানিয়েছে,   প্রতারক দেবাঞ্জনের সমস্ত অপরাধের কথা জানতেন ধৃত নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্য। বিভিন্ন অনৈতিক কাজে প্রতারককে সাহায্যও করেছেন তিনি। সোনারপুরে যে ভুয়ো ক্যাম্পটি হয়েছিল, তার আয়োজনেও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল এই রক্ষীর। তাই তদন্দের স্বার্থে অরবন্দি বৈদ্যকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জেরা করে প্রতারক দেবাঞ্জনের আরও অনেক তথ্য মিলবে বলে ধারণা তদন্দকারীদের। উল্লেখ্য, ইতিমধ্যে জানা গিয়েছে আধা সেনার প্রাক্তন কর্মী অরবিন্দ বৈদ্য। রাজ্য সরকারের নথি জাল করে তাঁকে ব্যাক্তিগত দেহরক্ষী হিসেবে নিয়োগ করে প্রতারক দেবাঞ্জন দেব। প্রসঙ্গত, কলকাতায় কয়েশো মানুষকে ভুয়ো ভ্যাকসিন দিয়েছেন দেবাঞ্জন দেব। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও প্রতারণার শিকার। মূলত ঘটনাটির পর্দা ফাঁস হয় মিমির হাত ধরেই। এদিকে তারপরই প্রকাশ্যে বেরিয়ে পড়ে ধৃত দেবাঞ্জনের সঙ্গে শাসকদলের শীর্ষ নের্তৃত্বের ছবি।  তোলপাড় হয় রাজ্য রাজনীতি। এদিকে ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসহায় হয়ে পড়ে শহরের কয়েশো মানুষ। কলকাতা পুলিশের হাত ধরে  একের পর এক দেবাঞ্জনের জালিয়াতির রহস্য ফাঁস হয়। আর সেই সকল সময়  ছায়াসঙ্গী ছিলেন ধৃত অরবন্দি বৈদ্য।  

আরও পড়ুন, পারদ পতনে স্বস্তি ফিরল কলকাতায়, আজও প্রবল বর্ষণের পূর্বাভাস দুই বঙ্গে


অপরদিকে, বৃহস্পতিবার রাতে এই নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্যকে হাতিয়ার বানিয়ে রাজ্যপালকে নিশানা করে তৃণমূল।  প্রতারক দেবাঞ্জন দেবের  নিরাপত্তা রক্ষীর  সঙ্গে রাজ্যপাল এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে এনেছেন তৃণমূল সাংসাদ সুখেন্দু শেখর রায়। তাহলে কি দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের যোগ ছিল, প্রশ্ন তুলেছেন তিনি। সুখেন্দু শেখর রায়  বলেছেন, 'রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের দেবের নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্যের ছবি রয়েছে। এই নিরাপত্তা রক্ষীর মাধ্যমে বিশেষ উপহার, খাম যেত রাজভবনে। আমরা তদন্তকারীদের নজরে এটা আনছি। সঠিক তথ্য সামনে আসুক। মুখ্যমন্ত্রী বলেছেন তদন্ত সব দেখা হবে। এই ছবি ভয়ঙ্কর। এদিন ফের রাজ্যপালের অপসারণের দাবিও করেছে শাসক দল।' তিনি আরও বলেছেন, রাজ্যপালকে আবারও বরখাস্ত করার দাবি জানাব, না হলে রাষ্ট্রপতি নজরে আনব।'
 

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios