Asianet News BanglaAsianet News Bangla

Goa- 'গোয়ার নির্বাচন অবধি থাকলেও ১ টাও সিট পাবে না তৃণমূল', মমতাকে তোপ সুকান্ত-দিলীপের

'মমতা বন্দ্য়োপাধ্য়ায় গোয়ায় পা দিলেই ভূমিকম্প হয়ে যাবে', মমতার গোয়া সফরকে ঘিরে তীব্র কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের। 'গোয়ায় গিয়ে রাজনৈতিক শিক্ষা নিয়ে আসুন', বিস্ফোরক বিজেপির রাজ্য় সভাপতি সুকান্তও।

 

BJP Leader Sukanta Majumdar and Dilip Ghosh attacks CM Mamata Banerjee on Goa visit issue RTB
Author
Kolkata, First Published Oct 28, 2021, 5:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee) গোয়ায় পা দিলেই ভূমিকম্প হয়ে যাবে', মমতার গোয়া সফরকে (Goa visit )ঘিরে তীব্র কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের ( Dilip Ghosh)। 'গোয়ায় গিয়ে রাজনৈতিক শিক্ষা নিয়ে আসুন', বিস্ফোরক বিজেপির রাজ্য় সভাপতি সুকান্তও ( Sukanta Majumdar)।

আরও পড়ুন, Uttarakhand: কফিনবন্দি হয়ে উত্তরাখণ্ড থেকে ৫ বাঙালি অভিযাত্রীর দেহ ফিরল কলকাতায়

দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূল এমনভাবে প্রচার করছে,'যেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় গোয়ায় পা দিলেই ভূমিকম্প হয়ে যাবে। আসলে হাজার-হাজার মানুষ যেমন গোয়ায় যান, মুখ্যমন্ত্রীও তেমন গোয়ায় ঘুরতে যাচ্ছেন। এরপরেই আরও একধাপ এগিয়ে গোয়ার বিজেপি সভাপতির মন্তব্যের সুর টেনে দিলীপের নয়া সংযোজন, এখন থেকে যদি গোয়ার নির্বাচন অবধি সেখানে মমতা বন্দ্য়োপাধ্যায় থেকে যান, তাহলেও গোয়ায় তৃণমূল একটিও সিট পাবে  না। তবে দিলীপের অভিযোগ, তৃণমল নেতারা ওখানকার মানুষকে ভূল বোঝাচ্ছে। অন্য়ের বাড়িতে জোর করে চলে গিয়ে চা খেয়ে আসছেন। সাধারণ মানুষ তো আর তাঁদের তাড়িয়ে দিতে পারে না। তবে গোয়ার মানুষ বাংলার হিংসার বিষয়ে সব জানেন। গোয়ার বাসিন্দারাই ঠিক জবাব দেবেন। মাথা খারাপ  না হলে কেউ তৃণমূলে যায় না।' অপরদিকে, মমতার গোয়া সফর নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, 'গোয়ায় গিয়ে রাজনৈতিক শিক্ষা নিয়ে আসুন  আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। বিরোধীদের সঙ্গে কী ধরণের আচরণ করতে হয়, তা তিনি ওখানে শিখতে পারবেন। গোয়াতে কঙ্গোলেট বলে একটি জায়গা রয়েচে। যেখানে কয়েকহাজার বাঙালি শ্রমিক কাজ করছেন। তাঁদের সঙ্গে দেখা করে বাংলায় তাঁদের জন্য কর্মসংস্থান করন মুখ্য়মন্ত্রী।'

আরও পড়ুন, Accident: সড়ক দুর্ঘটনায় মৃত BJP নেত্রীর বাড়িতে পুরমন্ত্রী, পরিবারের চিকিৎসার দায়িত্ব নিল রাজ্য

প্রসঙ্গত, পাঁচদিনের উত্তরবঙ্গ (North Bengal ) সফর শেষে (Goa)  গোয়ার উদ্দেশ্যে রওনা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ।কার্শিয়াং সার্কিট হাউস থেকে বাগডোগরা বিমান বন্দরের উদ্দেশ্য রওনা হওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, 'গোয়ার উদ্দেশ্যে রওনা হচ্ছি। আজ সন্ধ্যা সাতটা নাগাদ পৌঁছে যাব।'  মুখ্যমন্ত্রী আরও বলেন, 'আজ সকালে চাবাগানের মহিলা শ্রমিকদের সঙ্গে কথা হয়েছে। যতটা পেরেছি জনসংযোগ করেছি। সামনের মাসে আবার আসবো সবাই ভাল থাকবেন।'  উল্লেখ্য, বাগডোগরা থেকে বিকেলের বিমানে পানাজি পৌঁছবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই গোয়া সফরের  দিকে তাঁকিয়ে সারা দেশ। তিনদিনের এই সফরে গোয়ার বহু এলাকা পায়ে হেঁটে ঘুরবেন মুখ্যমন্ত্রী  । তিনি দেখা করবেন (Goa) গোয়ার বহু রাজনৈতিক এবং সাংষ্কৃতিক ব্যাক্তিত্বের সঙ্গে। রাজনৈতিক ভাবেও মমতার গোয়া সফর ঘিরে জল্পনা তঙ্গে।  উল্লেখ্য,  ২০২২ সালে সেখানে নির্বাচন রয়েছে। আর সেই কারণে লক্ষ্য স্থির করে গোয়ার দিকে তাঁকে অন্যান্য রাজনৈতিক দল।   সেই তালিকায় রয়েছে তৃণমূলও । বাংলায় তৃতীয়বার ক্ষমতায় আসার পর এখন ত্রিপুরা ripura) ও অসমের (Assam) পাশাপাশি তাদের পাখির চোখ গোয়াও। ওই অঙ্গরাজ্য জয়ের লক্ষ্যে এখন ঝাঁপিয়ে পড়েছে তারা।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios