Asianet News BanglaAsianet News Bangla

মঙ্গলে কলকাতায় পা রেখেই মমতাকে তোপ, সুকান্তকে বরণ করল বঙ্গ BJP

  'মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে কি সন্ত্রাসশ্রী পুরস্কার দেওয়া হবে',   মঙ্গলবার কলকাতায় পা রেখেই বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্তকে স্বাগত জানিয়ে জানিয়ে বিজেপির রাজ্য সদর দফতরে নিয়ে এলেন দিলীপ-রাহুলরা।
 

BJP Leader Sukanta Majumdar attacks CM Mamata Banerjee RTB
Author
Kolkata, First Published Sep 21, 2021, 2:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


  'মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে কি সন্ত্রাসশ্রী পুরস্কার দেওয়া হবে',   মঙ্গলবার কলকাতায় পা রেখেই বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।সোমবার দায়িত্বভার পেয়ে মঙ্গলবার উত্তরবঙ্গ থেকে কলকাতায় এসে পৌঁছালেন নতুন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এরপর  দলীয় কর্মীরা এবং সদ্য প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ তাঁকে জানিয়ে বিজেপির রাজ্য সদর দফতরে নিয়ে আসেন। 

আরও পড়ুন, Bhabanipur By Election:'পুলিশের বিরুদ্ধে কমিশনে যাব', প্রচারে বাধা পেয়ে হুঁশিয়ারি প্রিয়ঙ্কার

  'মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে কি সন্ত্রাসশ্রী পুরস্কার দেওয়া হবে' ?

 বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দলের অন্যতম এমপি শিক্ষিত ও রুচিশীল মানুষ বলে পরিচিত। শিয়ালদা স্টেশনে নেমে তিনি চলে আসেন বিজেপির মধ্য কলকাতার রাজ্য দপ্তরে আসার পর  ফুল মালা দিয়ে তাকে বরণ করে নেন বিজেপি কর্মীরা। উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে, বালুরঘাট কেন্দ্র থেকে সাংসদ হিসাবে নির্বাচিত হয়েছিলেন চিকিৎসক সুকান্ত মজুমদার। বিজেপিতে তিনি কট্টর হিন্দুত্ববাদী হিসাবেই পরিচিত।  এরপর তিনি জানান,' রাজ্য সরকারের নির্বাচনোত্তর পরিস্থিতি নিয়ে আগাগোড়াই রাজ্যের মুখ্যমন্ত্রীর উপরে খড়গহস্ত। আগামী দিনে কি মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে সন্ত্রাসশ্রী পুরস্কার দেওয়া হবে' বলে প্রশ্ন তুলেছেন তিনি। দলের বিষয়ে জানালেন,' দ্বিতীয় স্থানে আছে কর্মীরা উজ্জীবিত ও আছে আগামী দিন রাজনীতি ময়দান ঠিক আছে। এদিন বিজেপির রাজ্য সদর দফতরে এলেন সুকান্ত মজুমদার। তাঁকে স্বাগত জানালেন সদ্য প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। এর পাশাপাশি  বিদায়ী রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এপ্রসঙ্গে জানান, 'আমি খাতা পেন উপহার দিয়েছি , আশা করব আগামী দিনে দল আরো উন্নতি লাভ করবে।'

আরও পড়ুন, 'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল', সৌগতর কথায় মেজাজ হারালেন BJP-র প্রাক্তন রাজ্য সভাপতি

বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

প্রসঙ্গত, সোমবার, বঙ্গ বিজেপির সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে সরিয়ে বাংলায় বিজেপির নতুন রাজ্য সভাপতির দেওয়া হয়েছে সাংসদ সুকান্ত মজুমদারকে। মূলত বাংলা বিধানসভা ভোটের পর থেকে বিজেপির ৪ জন বিধায়ক এবং ১ জন সাংসদ তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরেই এই বড়সড় রদবদল ঘটেছে। যদিও মুকুল রায়ের ছেড়ে যাওয়া পদ- বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি করা হয়েছে দিলীপ ঘোষকেই।  

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 BJP Leader Sukanta Majumdar attacks CM Mamata Banerjee RTB

BJP Leader Sukanta Majumdar attacks CM Mamata Banerjee RTB

Follow Us:
Download App:
  • android
  • ios