তাঁর দলের নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগ তো আকছারই ওঠে। প্রাতঃভ্রমণে বেরিয়ে এবার আক্রান্ত হলেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ! নিউটাউনে বেশ কয়েকজন তৃণমূল কর্মী মেদিনীপুরের সাংসদকে আক্রমণ করে বলে অভিযোগ। ভাঙচুর চালানো হয় গাড়িতেও। ঘটনার রাজ্যের শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন দিলীপ।

আরও পড়ুন: আমফানের ত্রাণ বিলিতে 'দুর্নীতি', হাওড়ায় ৫ জন নেতাকে শোকজ করল তৃণমূল

বুধবার সকালের ঘটনা। রোজকার মতোই রাজারহাট-নিউটাউন এলাকায় দলের কর্মীদের নিয়ে প্রাতঃভ্রমণের বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। স্থানীয় যোধ ভীম এলাকার একটি দোকানে যখন চা খেতে যাচ্ছিলেন, তখন তৃণমূল কর্মীরা বিজেপি রাজ্য সভাপতিকে বাজারে ঢুকতে বাধা দেয় বলে অভিযোগ। দলের কর্মীরা তো বটেই, হামলার মুখে পড়েন দিলীপ ঘোষও। তাঁর ও দলের বেশ কয়েকটি গাড়িত ভাঙচুর চলে।

আরও পড়ুন: স্বাস্থ্যবিধি মেনেই ১ জুলাই খুলল কালীঘাট মন্দির, ফুল বা ডালা নিয়ে প্রবেশ নিষেধ

কারা হামলা চালাল? তৃণমূল নেতা ও বিধাননগর পুরনিগমের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের দিকে অভিযোগের আঙুল তুলেছেন দিলীপ ঘোষ। নিউটাউনে নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ঘটনার পিছনে মহসীন গাজি নামে এক তৃণমূল নেতার মদত রয়েছে। তিনি আবার তৃণমূলের তাপস চট্টোপাধ্যায়ের চট্টোপাধ্যায়। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। এদিকে দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা তাপস চট্টোপাধ্যায়। তাঁর দাবি,  এই ঘটনা সম্পর্কে কিছুই জানেন না। বিজেপি অশান্তি পাকানোর চেষ্টা করছে।