সম্প্রতি রাজারহাট নিউটাউনে হল, জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল এর গ্র্য়ান্ড ফাইনাল। আর সেখানে বিচারক হয়ে এলেন, বলিউড অভিনেতা আরবাজ খান এবং মন খুলে জানালেন আমাদের সংবাদ মাধ্য়মকে এ শহরের প্রতি তাঁর ভালবাসার কথা। 

আরও পড়ুন, আন্দোলন হিংসায় অশান্ত বাংলা, শান্তির বার্তা দেব, অপর্ণার

বলিউড অভিনেতা আরবাজ খান জানিয়েছেন, কলকাতায় আসতে তার সবথেকে বেশি ভাল লাগে কারণ এ শহরের রসগোল্লা যে তাঁর বড় প্রিয়। যতই স্বাস্থ্য় সচেতন হন না কেন, শহরে আসলেই কলকাতার রসগোল্লা খেতে ভোলেন না।  এ শহরের মানুষ বড় ভাল, সবাই খুব আন্তরিক। এখানের সংস্কৃতি, ঐতিজ্য় সবকিছুই যে বড় সুন্দর। বিশেষ করে এখানের মানুষের মধ্য়ে একটা আলাদা এনার্জি আছে, যেটা এখানে আসলে ভীষনভাবে অনুভব করেন আরবাজ খান।

আরও পড়ুন, সিএবি আন্দোলনে পুলিশি দমন-পীড়ন, প্রতিবাদে সোচ্চার বলিউড

 তারই সঙ্গে আরও জানালেন, দেশের বিভিন্ন শহরের প্রতিভা গুলিকে খুঁজে বার করার জন্য়  জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল অনেক পরিশ্রম করেছে। এর ফলে দেশের যুব-সম্প্রদায় উজ্জ্বল ভবিষ্য়তের সঙ্গে আরও বেশি  আত্মবিশ্বাসী হয়ে উঠবে।

আরও পড়ুন, বদলে গেল ছবি মুক্তির দিন, নিজেই জানালেন তাপসী

জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল-এ, প্রতিযোগিরা এখানে   মুম্বই, পুণে, কলকাতা, লক্ষ্ণ দেশের বিভিন্ন শহর থেকে এসেছেন। জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল এর ধামাকাদার সেমি ফাইনাল হয়েছে দুবাইতে, যেখানে ইন্ডিয়ান কনসুলেটের সদস্য়রাও উপস্থিত ছিলেন। সমস্ত প্রতিযোগিদের গ্রুম করেছেন লিজা বর্মন।  জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল-র গ্র্য়ান্ড ফাইনালে অভিনেতা আরবাজ খান ছাড়াও, উপস্থিত ছিলেনসরোদ বাদক পন্ডিত দেবজ্য়োতি বোস, প্লে ব্য়াক সিংগার অনিক ধর, লিজা বর্মন,জর্জিয়া আন্দ্রেয়ানি এবং সুরেশ শেঠিয়া।