রাজারহাটের কালুর মোড় থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ক্যাব চালক। গোপন সূত্রে খবর পেয়ে রাজারহাটের কালুর মোড়ে হানা দিয়ে একটি আগ্নেয়াস্ত্র এক রাউন্ড গুলি সহ এক ক্যাব চালককে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। ধৃত চালকের থেকে একটি পাইপ গান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

আরও পড়ুন, ক্রমশ বাড়ছে করোনা আতঙ্ক, উপসর্গ নিয়ে বেলেঘাটায় ভর্তি ইন্দোনেশিয়া ফেরত মেদিনীপুরবাসী

পুলিশি সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে রাজারহাটের কালুর মোড়ে হানা দিয়ে একটি আগ্নেয়াস্ত্র এক রাউন্ড গুলি সহ এক ক্যাব চালককে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। ধৃতের নাম রাজেন্দ্র মিশ্র। ধৃতের কাছ থেকে একটি পাইপ গান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতের মোটর বাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ধৃতের বাড়ি ওড়িশার বালেশ্বর জেলার সিমুলিয়া এলাকায়। তবে রাজারহাট কাশীনাথপুর এলাকায় ভাড়া থাকত। পেশায় ক্যাব চালক। কোনো অপরাধ করার জন্য আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরতে ধৃত ওই চালক। কি সেই অপরাধ তা জানার চেষ্টা করছে পুলিশ। 

আরও পড়ুন, হিন্দু হস্টেল ইস্যু নিয়ে প্রেসিডেন্সির পড়ুয়াদের টানা বিক্ষোভ, অবরুদ্ধ কলেজ স্ট্রিট

সূত্রের খবর, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ১৫ থেকে ২০ দিন আগে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় এলাকার কোনও ব্যক্তির কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি কিনেছিল। তবে কি উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র কিনেছিল তা জানতে ধৃতকে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ। শুক্রবার ধৃতকে বারাসত আদালতে তোলা হবে। ধৃতকে বারাসত আদালতে তুলে জিজ্ঞাবাদের জন্য ৭ দিন হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ। 

আরও পড়ুন, আপাতত স্বস্তিতে পোল্যান্ডের ছাত্র কামিল, দেশে থাকার অনুমতি ১৮ মার্চ