Asianet News BanglaAsianet News Bangla

মৃত নেতার দেহ নিয়ে মিছিল , মমতার বাড়ি সামনে পুলিশ- BJP সংঘর্ষে ধুন্ধুমার কালীঘাট

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ভোট পরবর্তী হিংসায় মৃত বিজেপি প্রার্থীর দেহ নিয়ে মিছিল বিজেপির। পুলিশ-বিজেপি সংঘর্ষ, ধুন্ধুমার কালীঘাট চত্ত্বর। 

Clash between BJP Leader and Police near Mamata Banerjees House due to Post Poll violence issue RTB
Author
Kolkata, First Published Sep 23, 2021, 8:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ভোট পরবর্তী হিংসায় মৃত বিজেপি প্রার্থীর দেহ নিয়ে মিছিল বিজেপির। পুলিশ-বিজেপি সংঘর্ষ, ধুন্ধুমার কালীঘাট চত্ত্বর। এদিন মগরাহাটের মৃত বিজেপির প্রার্থী মানস সাহার দেহ নিয়েই ভোট পরবর্তী হিংসার প্রতিবাদ জানায় বিজেপি। রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন রাজ্য বিজেপি শীর্ষ নের্তৃত্ব।

আরও পড়ুন, Post poll violence: মগরাহাট BJP প্রার্থীর মৃত্যুতে তদন্তে নামল CBI

এদিন মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের মৃত বিজেপি প্রার্থী মানস সাহার দেহ নিয়ে বিজেপির  মিছিল শুরু হতেই ভয়াবহ পরিস্থিতি শুরু হয়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের বিশালবাহিনী। পৌছে যান আইপিএস আকাশ মেঘারিয়াও। দ্রুত গিয়ে বিজেপি নেতাদের সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার , অর্জুন সিংহ, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বিজেপির অভিযোগ, পুলিশ মৃতদেহের দখল নেওয়ার চেষ্টা করছিল, তাই এই অশান্ত পরিবেশ সৃষ্টি হয়েছে। বুধবারএই মানস সাহার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার তার শেষ কৃত্য ছিল।  এদিন তার দেহ প্রথমে কলকাতার বিজেপির অফিসে নিয়ে আসা হয়। সেখান থেকে বিজেপি নেতারা তাঁর দেহ নিয়ে মিছিলের পরিকল্পনা করেন।

আরও পড়ুন, Karaya Explosion: কড়েয়া বিস্ফোরণ কাণ্ডে NIA তদন্তের দাবি জানালেন তথাগত
প্রসঙ্গত, গত বিধানসভার  নির্বাচনে বিজেপি মনোনীত প্রার্থী হন মানস সাহা মগড়াহাট পশ্চিমের। তিনি ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলার বিজেপির সহ সভাপতি। তাঁর  বিরোধী তৃণমূল কংগ্রেসের প্রার্থী হলেন প্রাক্তন সংখ্যালঘু উন্নয়ন দপ্তরে প্রতিমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা । অভিযোগ, চলতি বছরের মে মাসের ২ তারিখে ডায়মন্ড হারবার মহাবিদ্যালয় ভোট গননা কেন্দ্রে থেকে ফেরার পথে তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন মানস সাহা সহ বিজেপি কর্মী সমর্থকেরা। সেই দিন থেকেই তিনি অসুস্থ ছিলেন। ২২ সেপ্টেম্বর এদিন সকালের দিকে অসুস্থ বোধ করায় তাঁকে পরিবারের ঠাকুরপুকুর কোস্তরি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।  বিজেপি সূত্রের খবর, বুধবার ঠাকুরপুকুর কস্তুরী হসপাতালে দশটা কুড়ি নাগাদ ওই বিজেপি নেতা মানস সাহার মৃত্যু হয়েছে। বুধবার হাসপাতালে আসেন বিজেপি নেতা অর্জুন সিং। এদিন তিনি পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। এবং পাশাপাশি বিজেপি কর্মীদের সঙ্গেও আলোচনা করেন। বিজেপি প্রার্থী মানস সাহার মৃত্যুতে তিনি সিবিআই তদন্তের দাবি তোলেন। এরপর ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই তদন্তে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Clash between BJP Leader and Police near Mamata Banerjees House due to Post Poll violence issue RTB

Clash between BJP Leader and Police near Mamata Banerjees House due to Post Poll violence issue RTB

Follow Us:
Download App:
  • android
  • ios