Asianet News BanglaAsianet News Bangla

Bhabanipur By Election: মমতার পাড়ায় সিপিএমের ভোট প্রচারে বাধা, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি সুজনের

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে ধুন্ধুমার ভবানীপুর। মমতার পাড়ায় সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাসের হয়ে বাম নেতা সুজনদের ভোটপ্রচারে বাধা দেওয়ার অভিযোগ। 

Clash between CPM Leader  Sujan Chakraborty and others with Kolkata Police  in Bhabanipur By Election Campaign RTB
Author
Kolkata, First Published Sep 26, 2021, 1:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে ধুন্ধুমার ভবানীপুর (Bhabanipur By Election )। মমতার পাড়ায় সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাসের  হয়ে বাম নেতা সুজনদের ভোটপ্রচারে বাধা দেওয়ার অভিযোগ। এরপরেই পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন সুজনরা (  Sujan Chakraborty)। যদিও (Covid Rules) কোভিডবিধি লঙ্ঘন করার অভিযোগে প্রচারে বাধা দেওয়া হয়েছে বলেই দাবি পুলিশের (Kolkata Police)।

আরও পড়ুন, মৃত নেতার দেহ নিয়ে মিছিল , মমতার বাড়ি সামনে পুলিশ- BJP সংঘর্ষে ধুন্ধুমার কালীঘাট
 
রবিবার মমতার পাড়ায় সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাসের হয়ে ভোটপ্রচারে বেরিয়েছিলেন বাম নেতা সুজন চক্রবর্তী। বাড়ি বাড়ি ঘুরে প্রচার সারছিলেন তাঁরা। এরপরেই প্রচার করতেই গিয়ে হরিশ চ্যাটার্জী স্ট্রিটে ঢুকতে যান । আর তখনই পুলিশের বাধার মুখে পড়েন বলে অভিযোগ। এরপরেই বচসা এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন সুজনরা। প্রসঙ্গত,  আগেই মমতার বাড়ি লাগোয়া এলাকায় বামপ্রার্থী শ্রীজীব বিশ্বাসের প্রচারে অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। উল্লেখ্য মুখ্য়মন্ত্রীর বাড়ি লাগোয়া এলাকায় হরিশ চ্যাটার্জী স্ট্রিট  এবং হাজরা রোড ক্রসিংএর সঙ্গে থাকা বলরাম বসু ঘাট রোড এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে দেওয়া যাবে না আগেই জানিয়েছে কলকাতা পুলিশ। কিন্তু শেষমেষ এদিন প্রচারে বেরোতেই শেষঅবধি উত্তাল হয় হরিশ চ্যাটার্জী স্ট্রিট এলাকা।

আরও পড়ুন, Prashant Kishor: 'পিকে ভবানীপুরের ভোটার, বাংলার মেয়ে কি তবে বহিরাগত চায়', তোপ BJP-র

অপরদিকে, সুজন চক্রবর্তীর অভিযোগ, অনুমতি থাকাা ,সত্বেও ইচ্ছাকৃতভাবে হরিশ চ্যাটার্জী স্ট্রীটে সিপিএম কর্মী সমর্থকদের ভোটপ্রচার করতে দেওয়া হয়নি। যদিও সুজন চক্রবর্তীর অভিযোগ খারিজ করেন হাই সিকিউরিটি জোনের দায়িত্বে থাকা পুলিশ আধিকারিকরা। তাঁদের দাবি, করোভি পরিস্থিতিতে প্রার্থী সহ মোট পাঁচজনকে ভোটপ্রচারের অনুমতি দিয়েছে নির্বাচন কমিশন। কিন্তু সেই নিয়ম লঙ্ঘন হয়েছে বলেই বাধা দেওয়া হয়। প্রসঙ্গত, এর আগে পুলিশ নিয়ে প্রচারে গিয়ে অভিযোগ তোলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁর অভিযোগ যদিও অন্য ছিল। তিনি মূলত পুলিশকে সিভিল ড্রেসে আসা নিয়ে বিরত থাকতে বলেন। অভিযোগ, না হলে তাঁরাই উল্লেটে বিজেপির প্রচারে ভিড় হয়ে বলে কমিশনের দ্বারস্থ হবে, তাই দরকার নেই রাজ্য পুলিশের। তবে   উপনির্বাচনের আগে মৃত বিজেপি প্রার্থীকে নিয়ে মিছিলের পর এই নিয়ে দ্বিতীয়বার তুলকালাম হল মমতার বাড়ির কাছের এলাকা। 
 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Clash between CPM Leader  Sujan Chakraborty and others with Kolkata Police  in Bhabanipur By Election Campaign RTB

Clash between CPM Leader  Sujan Chakraborty and others with Kolkata Police  in Bhabanipur By Election Campaign RTB

Follow Us:
Download App:
  • android
  • ios