বুধবার অক্সফোর্ডের বিতর্ক সভায় যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বুধবার, ২ ডিসেম্বর বিকেল ৫ টায় ভার্চুয়ালি বিতর্ক সভায় অংশ নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।বিতর্কসভায় একাধিক শিক্ষার্থীদের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী। 

 

 

আরও পড়ুন, 'দল ছাড়ছেন না শুভেন্দু', পিকে-অভিষেকের সঙ্গে বৈঠকে গলেছে বরফ, আশা সৌগতর

 শিক্ষার্থীদের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী, ৬০০ প্রশ্ন জমা পড়েছে

নবান্ন সূত্রের খবর, অক্সফোর্ড ইউনিয়নের এই বিতর্ক সভায় যোগ দেওয়ার জন্য জুলাই মাসে আমন্ত্রণ এসেছিল মুখ্যমন্ত্রীর কাছে। তাতে তিনি সম্মতি জানিয়েছিলেন। বুধবার, ২ ডিসেম্বর বিকেল ৫ টায় ভার্চুয়ালি বিতর্ক সভায় অংশ নেবেন তৃণমূল নেত্রী। বিতর্কসভায় একাধিক শিক্ষার্থীদের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, ইতিমধ্য়ে অক্সফোর্ডের
 শিক্ষার্থীরা তাঁর জন্য জন্য প্রশ্নপত্র তৈরি করে রেখেছেন। এবং প্রায় ৬০০ প্রশ্ন জমা পড়েছে। তার মধ্যে থেকে নির্বাচিত প্রশ্নেরই জবাব দেবেন মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন, প্রবীণ নাগরিক-শিক্ষার্থীরা পাবেন আর্থিক সাহায্য, একাধিক প্রকল্পের ঘোষণা মুখ্যসচিবের

 

বিশ্ব দরবারে যা রীতিমত গর্বের


অপরদিকে, মমতা বন্দ্য়োপাধ্যায়ই দেশের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী, যিনি দ্য অক্সফোর্ড ইউনিয়ন ডিবেটে বক্তব্য পেশ করবেন। মুখ্যমন্ত্রী সচিবালয় সূত্রের খবর, করোনা সংক্রমণের কারণে ভার্চুয়ালি এই বিতর্ক সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। 'কন্যাশ্রী', 'রূপশ্রী', 'কৃষক বন্ধু', 'দুয়ারে বাংলা' সহ একাধিক প্রকল্প তিনি তুলে ধরবেন অক্সফোর্ড পড়ুয়াদের কাছে। বিশ্ব দরবারে যা রীতিমত গর্বের।
 

আরও পড়ুন, বেড়িয়ে পড়ুন বড়ন্তি, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গার রইল হদিশ