অনলাইনে খাবার অর্ডারে, টাকার জালিয়াতি নিয়ে চাঞ্চল্য় ছড়াল যাদবপুর এলাকায়। জানা গিয়েছে যে, ২৫৪ টাকার খাবার অর্ডার দিতে গিয়েই হরিদেবপুরের বাসিন্দা ঋসব ঘোষের অ্য়াকাউন্ট থেকে ১১০০০ টাকা উধাও হয়ে গিয়েছে। ইতিমধ্য়েই যাদবপুর থানায়, ঋসব অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। 

আরও পড়ুন, অবশেষে শীতের দেখা মিলল শহরে , পারদ নামতে পারে ১৭ এর নীচে

জানা গিয়েছে, হরিদেবপুরের বাসিন্দা ঋষভ ঘোষ ঘটনার দিন মঙ্গলবার, কাজের জন্য স্টুডিওতে ছিলেন। সেই সময় তিনি একটি ফুড ডেলিভারি অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করেন। কিন্তু অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও খাবার এসে পৌছয় না। তারপর ঋষভ নামের ওই যুবক, ইন্টারনেট ঘেঁটে ওই ডেলিভারি সংস্থার একটি নম্বর পান। এরপরে  তিনি সেই নম্বরে ফোন করেন। ঋষভ ঘোষ জানান যে, ফোনে তাঁকে জানানো হয় যে তাঁর মোবাইলে একটি লিংক পাঠানো হচ্ছে। সেই লিংকে ক্লিক করলেই খাবার সহ যে টাকা তাঁর অ্যাকাউন্ট থেকে কাঁটা হয়েছে তা ফেরত দেওয়া হবে। 

আরও পড়ুন, হঠাৎ দু' দিন ছুটি বিধানসভায়, সরকারের কৌশল নিয়ে অভিযোগ বিরোধীদের

এরপর কথা মতো মোবাইলে আসা লিংকে ক্লিক করেন ঋষভ। তারপরই ঋষভ ঘোষের ফোন, কিছুক্ষণের জন্য হ্যাং হয়ে যায় । কিছু বুঝে ওঠার আগেই ব্যাংক থেকে উধাও হয়ে যায় ১১০০০ টাকা। প্রথমবার তোলা হয় সাড়ে সাত হাজার টাকা। তারপর বাকিটা। ব্যাংকে যোগাযোগ করলে ঋষভ জানতে পারেন যে, এই টাকা মুম্বই থেকে তোলা হয়েছে । এরপর বুধবার সকালে গোটা বিষয়টি জানিয়ে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবক। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।