উত্তম দত্তঃ- বিষ খাইয়ে ১৫ টি কুকুর মারার ঘটনায় চাঞ্চল্য চন্ডীতলায়।সরস্বতী পুজোর খিচুড়ির সঙ্গে বিষ মিশিয়ে কুকুরদের দেওয়া হয় বলে অভিযোগ। চন্ডিতলার মধ্যপাড়া ও পান পাড়া মিলিয়ে এখনও পর্যন্ত১৫টি কুকুরের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন, 'মাছের তেলে মাছভাজা', 'তোমার ছেলেও তো আমার ভাতিজা', আজ ফুরফুরে মেজাজে মোদী-শাহকে খোঁচা মমতার 

 স্থানীয়দের অভিযোগ রাতে দুষ্কৃতীদের কাজে সমস্যা হওয়াতেই নির্মম ভাবে কুকুরকে বিষ দিয়ে মারা হয়েছে।গত বছরও একই ভাবে এলাকায় কুকুরের মৃত্যু হয়েছিলো।স্থানীয়রা চান যারা এই কাজ করেছে তাদের শাস্তি হোক।চন্ডীতলা ব্লক প্রাণী সম্পদ আধিকারীক লিটন বিশ্বাস বলেন,সকাল থেকে কয়েকটি কুকুরের বাচ্চাকে চিকিংসা করেছেন পশু চিকিংসক।তিনি যেটা জানিয়েছেন সম্ভবত খাদ্যে বিষক্রিয়া হয়েই এই ঘটনা।কয়েকটি বাচ্চার চিকিংসা চলছে।এখনও কোনও অভিযোগ হয়নি।অভিযোগ হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, 'দিদির নজর শুধুই ভাইপো কল্যাণে', সাগর থেকে মমতার সভায় 'জয় শ্রীরাম' ধ্বনি পাঠালেন শাহ 

চন্ডীতলা থানার পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।স্থানীয় বাসিন্দা পিউ মুখোপাধ্যায় বলেন,গতকাল রাতে কুকুরের ডাক শোনা যায়নি।সকালে দেখা যায় ধুঁকছে পাড়ার কুকুর গুলো।তাড়াতাড়ি তাদের তুলে নিয়ে গিয়ে সেলাইন চালানো হয় চিকিংসার ব্যবস্থা করা হয়।রাতে দুষ্কৃতিদের কাজে অসুবিধা হওয়ায়তেই এমন নির্মম কাজ করা হয়ে থাকতে পারে।আমরা চাই এই ঘটনার যথাযত তদন্ত করে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

আরও পড়ুন, 'এতদিন সোনার গুজরাট-রাজস্থান হয়নি কেন'- পৈলানের সভা থেকে প্রশ্ন তুললেন অভিষেক