Asianet News BanglaAsianet News Bangla

Dilip Ghosh: 'ফিল্মস্টাররা বড় নির্বাচনে লড়ে,পুরোভোটে দলীয় কর্মীরাই', কাকে 'জঞ্জাল' বললেন দিলীপ

 

দোরগড়ায় পুরভোট।  'ফিল্মস্টাররা বড় বড় নির্বাচনে লড়ে, পার্টির কর্মীরাই পার্টির নির্বাচনে লড়বেন', শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।  

Film stars Big elections party workers will be candidate for Municipal Elections says BJP leader Dilip Ghosh RTB
Author
Kolkata, First Published Nov 13, 2021, 11:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

  'ফিল্মস্টাররা (Film Star) বড় বড় নির্বাচনে লড়ে, পার্টির কর্মীরাই পার্টির নির্বাচনে লড়বেন', শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।উল্লেখ্য, ১৯ ডিসেম্বরই পুরভোট কলকাতা-হাওড়ায় (Kolkata-Howrah Municipal Polls)। এহেন পরিস্থিতিতে তৃণমূলকে নিয়ে তোপ দাগলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি।

 আরও পড়ুন, Municipal Polls: 'ভোটের আগেই ভয় পেয়েছে তৃণমূল', বাঁকুড়ায় আগাম 'জন সংযোগ' করতে দেখেই তোপ BJP-র

'জঞ্জাল আসে, জঞ্জাল যায়'

 প্রসঙ্গত, নির্বাচনের আগে পার্থী পদে দাঁড়ানোর জন্য প্রচুর টাকা লেনদেন হয়েছে বলে বিজেপির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেন, 'যারা বলেছেন এই কথা, তাঁদেরই দায়িত্ব এর প্রমাণ দেওয়ার। মানুষের সামনে কিছু বলে দিয়ে হয়তো নিজেকে ভালো করা যায়। কিন্তু তাঁর প্রমাণ দেওয়া উচিত।  প্রমাণ ছাড়া বলা কথা শুধু প্রার্টিই নয়, সমাজের পক্ষেও ক্ষতিকর।' এদিকে রাহুল সিনহার সঙ্গেও একমত দিলীপ। রাহুল সিনহা বলেছেন, দল থেকে সব জজ্ঞাল ঝাঁট দিতে হবে। দিলীপ বলেন, রাহুল ঠিকই বলেছেন। জঞ্জাল ফাঁকা হোক যারা পার্টির অরিজিনাল কর্মী তাদেরকে নিয়েই পার্টি দাঁড়াবে আবার। জঞ্জাল আসে জঞ্জাল যায় ক্ষমতার সঙ্গে সবাই থাকতে চায়। ক্ষমতা নেই তাই হয়তো অনেকের অসুবিধা হচ্ছে। পাশাপাশি গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এসেছেন। তিনি মিটিং করবেন এখানে। সেই মিটিংটা বিজেপির বিরুদ্ধে হবে। এপ্রসঙ্গে দিলীপ বলেন, এখানে মিটিং করে কি লাভ গোয়াতে করুন, গোয়াতে লোক কোথায় । এখানে এসে মিটিং করে চা খেয়ে গল্প করে ফটো তুলে কি হবে অনেক বার অনেক লোক এসেছে। গত লোকসভার আজও অনেক লোক এসেছিল কি লাভ হয়েছে তাতে। যেখানকার পার্টি করার কথা, ওখানে তো ঝাট দেওয়ার লোক নেই। অফিস খোলার লোক নেই ।ওখানে অফিস নেই।

আরওদেখুন, Jagadhatri Puja 2021: আজ মহানবমী, জগদ্ধাত্রী পুজোয় ভিড় উপচে পড়ছে চন্দননগরে

  'ফিল্মস্টাররা বড় বড় নির্বাচনে লড়ে, পার্টির কর্মীরাই পার্টির নির্বাচনে লড়বেন'

অপরদিকে ,১৯ ডিসেম্বরই পুরভোট কলকাতা-হাওড়ায়। এহেন পরিস্থিতিতি  প্রার্থী তালিকা নিয়ে প্রসঙ্গ উঠতেই তিনি এদিন বলেন, যথাসময়েই হবে ভোট শুরু হবে যখন, ঠিক হয়ে যাবে। তার প্রস্তুতি চলছে। বিভিন্ন রকমের কমিটি হচ্ছে। সেখানে সবাইকে দায়িত্ব দেওয়া হচ্ছে। তবে এরপরের প্রশ্নটাতেই এবার নাম না করে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। এবারের প্রার্থী তালিকায় কোনও ফিল্মস্টার থাকছে কি না প্রসঙ্গে দিলাপ ঘোষ বলেন, 'ফিল্মস্টার কি আর লোকাল বডিতে লড়ে, তারা বড় বড় নির্বাচনে লড়ে। পার্টির কর্মীরাই পার্টির নির্বাচনে লড়বেন।' প্রসঙ্গতে, সদ্যই বিজেপি ছেড়ে গিয়েছেন একুশের বিজেপি প্রার্থী  শ্রাবন্তি চট্টোপাধ্য়ায়।  ১২৯ ওয়ার্ডের গোপাল মিশ্র রোড এলাকায় তার বড় হয়ে ওঠা। এসব তিনি ভোটে লড়ার সময় মনে করিয়েছেন। এদিকে বিপুল ভোটে তৃণমূলের একুশের নির্বাচন-উপনির্বাচন জয়ের পর বিজেপি ছাড়লেন অভিনেত্রী। দল ছাড়ার পরেই তার নাম এসেছে তৃণমূলের হেভিওয়েটের মুখে। উলটপূরাণ হওয়া যেখানে শুধু সময়ে অপেক্ষা বলে মত রাজনৈতিক মহলের। এহেন পরিস্থিতিতে দিলীপের মন্তব্য আরও উসকে দিয়েছে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios