Asianet News BanglaAsianet News Bangla

কড়েয়ায় বিকট শব্দে বহুতলের দেওয়াল ভেঙে পড়ে আহত ৪, বিস্ফোরণ বলে অনুমান পুলিশের

এই ঘটনায় চারজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

Four people injured after wall collapsed due to suspicious explosion in Karaya bmm
Author
Kolkata, First Published Sep 23, 2021, 11:20 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিকট শব্দে কেঁপে উঠল কড়েয়া থানার আহিরিপুকুর এলাকা। আর তার সঙ্গে সঙ্গেই একটি বহুতল আবাসনের একতলার (Wall Collapsed) একটি অংশের দেওয়াল ভেঙে পড়ে। এই ঘটনায় চারজন আহত (Injured) হয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ (Police)। শুরু হয়েছে তদন্ত।  

কড়েয়া থানা এলাকার ৮/৩ আহিরিপুকুর ফার্স্ট লেনের ঘটনা। আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, আজ সকাল সাড়ে ৬টা নাগাদ আবাসনের নিচে বিকট শব্দ পান তাঁরা। শব্দের তীব্রতা এতটাই বেশি ছিল যে আশপাশের বাড়ি থেকে রাস্তায় বেড়িয়ে পড়েছিলেন স্থানীয় বাসিন্দারা। এরপর ঘটনাস্থলে গিয়ে দেখেন একটি বাড়ির একাংশের দেওয়াল ভেঙে পড়েছে। আর তার নিচে চারজন চাপা পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কড়েয়া থানার পুলিশ (Karaya Police Station)। 

আরও পড়ুন- রায়গঞ্জ বাস দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, রাস্তার বেহাল দশায় জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছে ক্ষোভ জেলা শাসকের

তবে কী থেকে এই ঘটনা ঘটেছে তা এখনও স্পষ্ট নয়। যদিও স্থানীয়দের একাংশের দাবি, ভোরে যে শব্দ হয়েছিল তা বিস্ফোরণেরই আওয়াজ। কড়েয়া থানার পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে লালবাজারের বিশেষ টিম পৌঁছেছে। ফরেন্সিক টিমকেও খবর দেওয়া হয়। রয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। 

আরও পড়ুন- হাওড়ার পাইকারি মাছ বাজারে পৌঁছাল পদ্মার ইলিশ, খুশি ব্যবসায়ীরা

প্রাথমিকভাবে তদন্তের পর পুলিশের অনুমান, বিস্ফোরণের ফলেই দেওয়াল ভেঙেছে। তবে প্রথমে মনে করা হয়েছিল বাড়ির গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়েছে। কিন্তু, তদন্তের পর দেখা যায় অক্ষত অবস্থাতেই রয়েছে সিলিন্ডার। তাহলে কী থেকে এই ঘটনা ঘটেছে তার জন্য শুরু হয়েছে তদন্ত। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছে ফরেনসিক দল। 

আরও পড়ুন- করোনা পরিস্থিতির মধ্যে ডেঙ্গুর থাবা কলকাতায়, মৃত্যু যুবকের

এছাড়া আবাসন ও আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। দেওয়াল ভেঙে পড়ায় আবাসনের অন্য কোথাও কোনও ক্ষতি হয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। 

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Follow Us:
Download App:
  • android
  • ios