Asianet News BanglaAsianet News Bangla

মমতাকে সমর্থন গোয়ার বিধায়কের, BJP-কে তোপ দেগে কংগ্রেসের বিরুদ্ধেও ক্ষোভ প্রসাদের

মমতাকে সমর্থণ গোয়ার বিধায়কের। উল্লেখ্য একুশের নির্বাচন এবং ভবানীপুর সহ ৩ কেন্দ্রে উপনির্বাচনের বিপুল জয়ের পর এবার তৃণমূলের নজর বিজেপি শাসিত রাজ্য।   

 

Goa MLA Prasad Gaonkar extends support to TMC Chief Mamata Banerjee RTB
Author
Kolkata, First Published Oct 14, 2021, 11:21 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মমতাকে সমর্থণ গোয়ার বিধায়কের (Goa MLA Prasad Gaonkar )। উল্লেখ্য একুশের নির্বাচন এবং ভবানীপুর সহ ৩ কেন্দ্রে উপনির্বাচনের বিপুল জয়ের পর এবার তৃণমূলের নজর (BJP) বিজেপি শাসিত রাজ্য।  তার মধ্যে অন্যতম ত্রিপুরা। তবে ত্রিপুরার আগেই বিধানসভা নির্বাচন রয়েছে গোয়াতে।  ইতিমধ্যেই তাই ত্রিপুরা, গোয়া সহ শাসিত সেই সকল রাজ্যে লড়াইয়ের হুঁশিয়ারি দিয়েছেন (Abhisekh Banerjee)অভিষেক বন্দ্য়োপাধ্যায়। এমনই এক মুহূর্তের গোয়ার এক বিধায়ক তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee)মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে সমর্থন করেছেন।

আরও পড়ুন, Durga Puja: সাময়িক বন্ধ শ্রীভূমি, তবুও আশা নিয়ে নবমীর সকালে 'বুর্জ খলিফা' দেখতে লম্বা লাইন

শুধু ত্রিপুরা নয়, এবার গোয়াতেও ধীরে ধীরে সংগঠন শক্তিশালী হচ্ছে তৃণমূলের। গোয়ার মাটিতে দলীয় শক্তি বাড়তে রয়েছেন ডেরেক ও ব্রায়েন। ইতিমধ্য়েই মমতার পক্ষে সমর্থন করেছেন ওই রাজ্যের কংগ্রেসের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এবং তাঁর সঙ্গে রয়েছেন একাধিক অনুগামী।   উল্লেখ্য একুশের নির্বাচন এবং ভবানীপুর সহ ৩ কেন্দ্রে উপনির্বাচনের বিপুল জয়ের পর এবার তৃণমূলের নজর বিজেপি শাসিত রাজ্য।  তার মধ্যে অন্যতম ত্রিপুরা। তবে ত্রিপুরার আগেই বিধানসভা নির্বাচন রয়েছে গোয়াতে। আর তার আগেই বুধবার  তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে সমর্থন করেছেন গোয়ার নির্দল বিধায়ক প্রসাদ গাঁওকর। ইতিমধ্যেই ওই বিধায়কের ভাই সহ একাধিক সহ কর্মীরা তৃণমূলে যোগ দিয়েছেন। 

 

 

আরও পড়ুন, Covid 19: মহানবমীর আগেই লাফিয়ে সংক্রমণ রাজ্যে, একদিনে ২০০ পার করল কলকাতা

প্রসাদ গাঁওকর বলেছেন, বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলতে ব্যর্থ কংগ্রেস। শুধু তাই নয়, কংগ্রেসর সংগঠনও অবস্থা কাহিল। এই পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেসকে সমর্থন জানিয়েছেন তিনি। তার মতে, গোয়া সহ দেশে একাধিক ইস্যুতে আন্দোলনে নেমে আওয়াজ তোলা উচিত কংগ্রেসের। কিন্তু তার কিছু তাঁরা করছে না। সেই কারনেই  তৃণমূলকে  বলে জানিয়েছেন গোয়ার বিধায়ক। ইতিমধ্যেই তৃণমূলে যোগ দেওয়ার জন্য  প্রসাদ গাঁওকরকে স্বাগত জানিয়েছেন মমতা। যদিও এর আগে বিজেপিকে সমর্থন করলেও ওই রাজ্যের রাজনৈতিক প্রেক্ষাপট বদল হতেই বিজেপির উপর থেকে সমর্থন তুলেন নিলেন গোয়ার বিধায়ক।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios