এসএসকেএমে চলল গুলি। ট্রমা কেয়ার সেন্টারের ভিতরে গুলি চলার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুলিবিদ্ধ কলকাতা পুলিশের এক এসআই। শনিবার সকালে বাহিনী নিয়ে এসএসকেএম ট্রমা কেয়ার সেন্টারে ডিউটিতে যান সিকিওরিটি কন্ট্রোল অফিসার।

 

 

আরও পড়ুন, কেন্দ্রীয় বাহিনীর কর্মকাণ্ডে ক্ষোভ, তৃণমূলের অভিযোগ পেয়ে ডানা ছাঁটল কমিশন  

 

 


শনিবার রাজ্য়ের অন্যান্য দিনের মতই পরিষেবা নিয়ে ব্য়স্ত ছিল এসএসকেম। আচমকাই সেই কর্মব্য়স্ততা ভেঙে ছড়িয়ে পড়ে আতঙ্ক। গুলির আওয়াজ শুনে সিঁটিয়ে পড়েন সারা হাসাপাতালের লোকজন।  পুলিশ সূত্রে খবর, কিছুক্ষণ পরেই ট্রমা কেয়ার সেন্টারের ভিতর থেকে গুলির শব্দ শুনে ছুটে যান অন্য পুলিশ কর্মীরা। গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই এসআই-কে। পাশেই পড়েছিল সার্ভিস রিভলবার। বর্তমানে ক্রিটিক্যাল কেয়ারে চিকিৎসাধীন গুলিবিদ্ধ পুলিশ অফিসার। প্রাথমিক তদন্তে অনুমান করা হয়েছে, সার্ভিস রিভলবার থেকেই গুলি চলেছে।

আরও পড়ুন, আজ রাজ্যে হেভিওয়েট ৩, তারকেশ্বরে মুখোমুখি মোদী-মমতা, প্রচারে সামিল যোগীও 

 

 

এদিকে রাজ্যে চলছে টানা ভোট। আর তার মাঝে একাধিক এলাকায় সংঘর্ষ লেগেই আছে। অনেকেই আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে হাসপাতালে। যদিও এখন এ শহরে ভোট বাকি। আর তারই মাঝে এসএসকেএমে আচমকা গুলির শব্দে স্বাস্থ্য কর্মী থেকে সাধারণ মানুষ এদিন রীতিমত আতঙ্কিত হয়ে পড়েন। তবে  কীভাবে চলল গুলি , পুরো ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।