শনিবার ময়দানে হেভিওয়েট ৩। এদিন রাজ্যে আসছেন একই সঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুজনেরই একাধিক সভা রয়েছে রাজ্যে। এদিন একাধিক জনসভা মমতারও। তবে শনিবার তারকেশ্বর একইদিনে দেখতে চলেছে মোদী-মমতার ডুয়েল। 

আরও পড়ুন, মোদী-ম্যাজিকে ভাসল জয়নগর-উলুবেড়িয়া, ভোটের দিনও রাজ্য সফরে বাজিমাত প্রধানমন্ত্রীর 

 

 

 

 ফের তৃতীয় দফার নির্বাচনী প্রচারে  রাজ্যে আসছেন মোদী এবং যোগী। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মোট ২ টি সভা রয়েছে হুগলির হরিপাল এবং সোনারপুরে। পাশাপশি এদিন রাজ্যে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একাধিক কর্মসূচি রয়েছে তারও। তবে এদিন পিছিয়ে নেই মমতাও। একাধিক সভা রয়েছে তৃণমূল সুপ্রিমোরও। দক্ষিণ ২৪ পরগণায় ৩ টি, হুগলিতে ১ টি জনসভা এবং হাওড়ায় একটি রোড শো করবেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এদিন পরপর মমতা-মোদীর সভা দেখতে চলেছে তারকেশ্বর। শনিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তারকেশ্বরে প্রথমে সভা করবেন মমতা, এরপর ২ টা ৪৫ এ তারকেশ্বরে জনসভা করবেন মোদী। তারপর বিকেল ৪টে ২০ নাগাদ সোনারপুরে সভা প্রধানমন্ত্রীর।

 

 

 

আরও পড়ুন, 'EVM-র পদ্ম স্টিকার বদলে ঘাসফুলের প্রতীক', মমতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ শুভেন্দুর 

 


প্রসঙ্গত, এর আগেরবার রাজ্যে দ্বিতীয় দফার ভোটের দিনে জয়নগরে এবং উলুবেড়িয়ায় নির্বাচনী প্রচারের সফরে এসে মানুষের মন জয় করেছিলেন মোদী।  অন্যদিকে সেদিনই ছিল মমতার ভাগ্য নির্ধারণের দিন। কারণ ১ এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফাতেই ছিল নন্দীগ্রামে ভোট। আর সেই দিন মোদী এসে মমতাকে নিশান করে বলেছিলেন, ' নন্দীগ্রামকে অপমান করেছেন দিদি। নির্বাচন কমিশনের স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তুলেছেন। ইভিএম নিয়ে অসম্মান করেছেন দিদি। বাংলার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দিদি। গত ১০ বছর বাংলার মানুষের জন্য যদি কাজ করতেন দিদি, তাহলে কি আজ এই দিন দেখতে হতো', বলে প্রশ্ন তোলেন মোদী।