একের পর এক কীর্তি গড়ে চলেছেন মহম্মদ শামি। বঞ্চনার জবাব দিচ্ছ তাঁর আগুনে পেস।  আফগানিস্তান ম্যাচে স্বপ্নের ওভারে হ্যাট্রিক করে জয় ছিনিয়ে এনেছিলেন ভুবনেশ্বর কুমারের বদলি হিসেবে খেলতে নেমে। গত বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজ ম্যাচেও আগুন ঝরিয়েছেন এই পেসার। চারটি উইকেট পুরেছেন ঝুলিতে। ভুল প্রমাণ করেছেন স্বয়ং সচিন তেন্ডুলকরের অনুমানকেও। 

একদিকে যখন গোটা দেশ জুড়ে তাঁর জয়গান, সেই সময়েই তাঁকে কাদা মাখাতেই ব্যস্ত হাসিন জাহান। ওয়েস্টইন্ডিজ ম্যাচের আগেই শামিকে নিয়ে বিতর্কিত পোস্ট দিয়েছিলেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই পোস্ট। পোস্টে হাসিন শামিকে 'বেহায়া' বলে আক্রমণ করেছে। হাসিন জাহানের বক্তব্য, এক সন্তানের বাবা হয়েও শামি টিকটক করেছে, যেখানে ৯৭ জনের ৯০ জনই মেয়ে। এই অভিযোগের পাশাপাশি সেই অ্যাকাইন্টটির নানা স্ক্রিনশট শেয়ার করেছেন তিনি।



প্রসঙ্গত আফগানিস্তান ম্যাচের আগেও  নিজের একটি ছবি শেয়ার করে হাসিন লিখেছিলেন, 'জানেওয়ালা জাতে রহেঙ্গে,হাম ভি অউর কাবিল বানতে রাহেঙ্গে।' অর্থাৎ, যারা যাওয়ার তারা যাবেই, আর আমি আরও যোগ্যতম হতে থাকব। সেই দিনই খেলা চলাকালেই নিজের ফটোশুট্যের খোলামেলা ছবি শেয়ার করে ফের সরিয়ে দেন হাসিন। তিনি লেখেনও এটি একটি ফোটোশ্যুটের ছবি। 

​​​​​​​আরও পড়ুনঃ মাঠে আগুন জ্বালাচ্ছেন শামি, চুপ করে থাকেননি হাসিন

এবার বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন শামি। ক্রিকেটপ্রেমীদের মুখে মুখে তার নাম। লক্ষ্যে অবিচল তার চোখমুখ। নেটপ্রেমীরা বলছেন, শামির আলোতেই এখনও আলো পেতে চাইছেন হাসিন। রেসের ঘোড়ার মতো ছুটছেন শামি আর তিনি আটকে রয়েছেন একই আবর্তে।