Asianet News BanglaAsianet News Bangla

'সবেমাত্র শুরু, এখনও অনেকের আসা বাকি রয়েছে', বাবুলের যোগদান প্রসঙ্গে বললেন অভিষেক

আজ ভবানীপুরে একটি দলীয় বৈঠক ছিল অভিষেকের। প্রথমে ভবানীপুরের লক্ষ্মী-নারায়ণ মন্দিরে পুজো দেন তিনি। তারপর অবাঙালি ভোটাদের সঙ্গে সেখানে একটি বৈঠক করেন। 

It is just the beginning, many more to come Abhishek Banerjee on Babul Supriyo joining TMC bmm
Author
Kolkata, First Published Sep 18, 2021, 10:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

"এটা তো সবেমাত্র শুরু হয়েছে, এখনও অনেকের আসা বাকি রয়েছে।" আগামীদিনে বিজেপির আরও অনেক নেতা-নেত্রী তৃণমূলে যোগ দেবেন বলে দাবি করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

আজ ভবানীপুরে একটি দলীয় বৈঠক ছিল অভিষেকের। প্রথমে ভবানীপুরের লক্ষ্মী-নারায়ণ মন্দিরে পুজো দেন তিনি। তারপর অবাঙালি ভোটাদের সঙ্গে সেখানে একটি বৈঠক করেন। আর বৈঠক থেকে বেরিয়ে বাবুল সুপ্রিয় যোগদান প্রসঙ্গে তিনি বলেন, "যোগদান তো এখনও শুরুই হয়নি। আরও চমক বাকি রয়েছে।"  

 

 

কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য চলতি মাসের শুরুর দিকেই দিল্লিতে অভিষেককে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। সেখান থেকে বেরিয়ে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, বিজেপির বহু নেতা তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন। বহু বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে চান। এছাড়াও একাধিক নেতা রয়েছেন তালিকায়। এরপরই আজ সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। অভিষেকের উপস্থিতিতেই শাসকদলের পতাকা হাতে তুলে নেন তিনি। আর এই যোগদান পর্বকে সবেমাত্র শুরু বলে দাবি করেছেন অভিষেক।

আরও পড়ুন- বলেছিলেন রাজনীতি 'ছাড়বেন', হঠাৎ তৃণমূলে কেন, কী বলছেন বাবুল সুপ্রিয়

আরও পড়ুন- বাবুল জননেতা বা দক্ষ সংগঠক নন, বিজেপির ক্ষতি হবে না, বললেন শুভেন্দু অধিকারী

অভিষেক বলেন, "সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর অপেক্ষা করুন। দেখবেন তৃণমূল কংগ্রেস কোথায় পৌঁছে গিয়েছে। ভয় দেখানোর চেষ্টা হচ্ছে। আমরা জিততে এসেছি। জিতেই যাব। দিদির যখন উন্নয়নের চিন্তা তখন বিজেপি বলছে দিদিকে হারাব। সাত বছরে মোদীজি কি দিয়েছে ও বাংলার সরকার কি করছে। দুধ খা দুধ,পানি কা পানি হয়ে যাবে।" 

আরও পড়ুন- মোদী মন্ত্রিসভার সদস্য থেকে যোগ তৃণমূলে, আড়াই মাসের মধ্যেই 'ভোলবদল' বাবুল সুপ্রিয়র

দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, "আমি আগেই বলেছিলাম বিজেপি অনেক ধাক্কা খাবে। বিজেপিতে আরও ভাঙন ধরবে। আগামীদিনে বিজেপির আরও বিধায়ক-সাংসদ তৃণমূলে যোগ দেবেন। এখনও ২৫-৩০ জন বিজেপি বিধায়ক জোড়াফুল শিবিরে আসার জন্য় তৈরি। সময়মতো সকলকেই দলে ফেরানো হবে।"

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios