ডিজিপি-র সম্পর্কে অভিযোগ করতে গিয়ে ফের মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। এবার তুলে আনলেন সারদাকাণ্ডের কলকাতা পুলিশের কমিশনের জন্য় ধরনায় বসার পুরোনো স্মৃতি। টুইট করে রাজ্য়পাল বলেছেন, আগে রাজ্য়বাসী দেখেছে, কেউ কলকাতা পুলিশকে বাঁচাতে নিজে সশরীরে হাজির হয়েছেন। আর এবার নিজে হাজির না হয়ে পুলিশকর্তাদের বাঁচাতে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী।

'নয়া কৃষি বিলে কাটমানি পাবে না তৃণমূল', মমতাকে 'কাটমানি' কটাক্ষ সম্বিত পাত্রের

রাজ্য়ের চিটফান্ড তদন্তের অতীত বলছে,তৎকালীন পুলিশ সুপার রাজীব কুমারকে বাঁচাতে নিজে ধরনায় বসেছিলেন মুখ্যমন্ত্রী। যা নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি বিরোধীরা। অভিযোগ, সারদা তদন্তের লাল ডায়েরি ও হার্ডডিস্কের প্রমাণ নষ্ট করেছেন তৎকালীন কলকাতা পুলিশের কমিশনার রাজীব কুমার। যার জন্য় সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে এলেই 'গা ঢাকা দেন' তিনি। পরে  রাজীব কুমারকে বাঁচাতে নিজেই ধরনায় বসেন মুখ্যমন্ত্রী।

বিদ্য়াসাগরের জন্মদিনে আলো ছড়াল 'নারী শিক্ষা', মাথা উঁচু করে প্রতিযোগীতায় নিউগড়িয়ায় মহিলারা.

এদিকে তিনবার ডাকে সাড়া না দেওয়ায় এবার সরাসরি রাজ্য পুলিশের ডিজিপির কর্তব্যজ্ঞান নিয়েই প্রশ্ন তুললেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। টুইট করে রাজ্য়পাল বলেন, ডিজিপিকে প্রশ্ন করলে উত্তর পাওয়া যাচ্ছে না। তাঁর পরিবর্তে উত্তর দিচ্ছেন খোদ মুখ্যমন্ত্রী। এটা ঠিক নজর এড়িয়ে যাওয়ার মতো বিষয় নয়। তবে ডিজিপিকে রাজ্য়পাল ডাকলে কেন মমতার সরকার উত্তর দিচ্ছে তা বুঝে উঠতে পারছেন না জগদীপ ধনখড়। চিঠিতে ডিজিপির পরিবর্তে মমতার উত্তর নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি।

পুজোর থিমের উদ্বোধনে বাংলার স্মার্ট রোবট, যন্ত্রমানবীর প্রেমে পড়ল ঠাকুরপুকুরবাসী