Asianet News BanglaAsianet News Bangla

Governor at Eden: রোহিত ব্রিগেডের হয়ে গলা ফাটাতে ইডেনে সস্ত্রীক রাজ্যপাল, জানালেন টুইটারে

টুইটারে লেখা হয়েছে, ভারত বনাম নিউজিল্যান্ড টি-২০ ম্যাচ দেখতে আজ ইডেন গার্ডেন্সে হাজির থাকবেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। উপস্থিত থাকেন তাঁর স্ত্রী সুদেশ ধনখড়ও। সন্ধে ৭টার সময় গ্যালারিতে হাজির হবেন তাঁরা। 

Jagdeep Dhankhar will watch India vs New Zealand Match at Eden bmm
Author
Kolkata, First Published Nov 21, 2021, 3:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারত-নিউজিল্যান্ড টি-২০ ম্যাচের (India vs New Zealand, 3rd T-20 Test) উত্তেজনাকে কেন্দ্র করে সকাল থেকেই চড়ছে উত্তেজনার পারদ। হাতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই ইডেনে (Eden Gardens) শুরু হতে চলেছে হাইভোল্টেজ এই ম্যাচ। তবে ইতিমধ্যেই টি-২০ সিরিজ জিতে গিয়েছে ভারত। আজ ইডেনে নিয়মরক্ষার ম্যাচ হবে। আর এই ম্যাচকে ঘিরে সকাল থেকে ইডেন চত্বরে ভিড় রয়েছে চোখে পড়ার মতো। এই ম্যাচ ঘিরে বাড়তি উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। আর সেই উত্তেজনায় এবার সামিল হচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও (Jagdeep Dhankhar)। সস্ত্রীক ইডেনে ম্যাচ দেখতে যাবেন তিনি। রবিবার সকালে টুইট করে একথা জানিয়েছেন তিনি। 

টুইটারে লেখা হয়েছে, ভারত বনাম নিউজিল্যান্ড টি-২০ ম্যাচ দেখতে আজ ইডেন গার্ডেন্সে হাজির থাকবেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। উপস্থিত থাকেন তাঁর স্ত্রী সুদেশ ধনখড়ও (Sudesh Dhankhar)। সন্ধে ৭টার সময় গ্যালারিতে হাজির হবেন তাঁরা। 

 

 

করোনা পরিস্থিতির জেরে রাজ্যে জারি রয়েছে নাইট কারফিউ। যদিও দুর্গাপুজো ও জগদ্ধাত্রী পুজোর সময় সেই বিধিনিষেধ শিথিল করা হয়েছিল। আর এবার ভারত-নিউজিল্যান্ড ম্যাচের জন্যও এই বিধিনিষেধ শিথিল করা হয়েছে রাজ্য সরকারের তরফে। এনিয়ে নবান্নের তরফে একটি নির্দেশিকায় বলা হয়েছে, দর্শক, খেলোয়াড় ও এই ম্যাচের আয়োজক বা ম্যাচের সঙ্গে সম্পর্কযুক্ত যে কোনও ব্যক্তিদের জন্য রবিবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত নাইট কারফিউ শিথিল করা হয়েছে। এছাড়া এই ম্যাচ দেখতে আসা ক্রিকেটপ্রেমীদের জন্য দুটি ইএমইউ স্পেশাল ট্রেন (Two special trains) চালানো হবে হাওড়া (Howrah) থেকে বর্ধমান (Burdwan) পর্যন্ত। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ এই খেলা দেখতে আসবেন। তাই ম্যাচ শেষে তাঁদের যাতে বাড়ি ফিরতে কোনওরকম অসুবিধা না হয় সেই কথা মাথা রেখে পূর্ব রেলের তরফে দুটি স্পেশাল ইএমইউ ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরও পড়ুন- ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ,হাওড়া থেকে চলবে স্পেশাল ট্রেন

উল্লেখ্য, নিউজিল্যান্ডের কাছে হেরেই টি ২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতের দৌড় শেষ হয়েছিল। ভেঙে গিয়েছিল অনেকের স্বপ্ন। আর টি-২০ টেস্ট সিরিজে সেই নিউজিল্যান্ডকে হারিয়ে ইতিমধ্যেই সিরিজ জিতে নিয়েছে ভারত। ফলে আজকের ম্যাচ শুধুমাত্রই নিয়মরক্ষার। পাশাপাশি ভারতের বর্তমান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) অনেক ইতিহাসের সাক্ষী থেকেছে এই ইডেন। এবার আজকের ম্যাচটা জিতে সেই ইতিহাসের খাতায় আরও একটা পাতা যোগ করতে চাইবেন তাঁরা। আর এবার সস্ত্রীক সেই ম্যাচের সাক্ষী থাকতে চলেছেন রাজ্যপাল। 

আরও পড়ুন- ইডেনে নয়, যাদবপুরের মাঠে অনুশীলন সারল কিউইরা

এদিকে প্রায় দু’বছর পর ইডেনে কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হতে চলেছে। আর সেই ম্যাচকে ঘিরে চড়চড়িয়ে বেড়েছে টিকিটের দামও। অভিযোগ উঠেছে, টিকিটের কালোবাজারিরও। সেই অভিযোগের ভিত্তিতে ইডেন গার্ডেন্স চত্বর থেকে ১১ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। তাদের থেকে এই ম্যাচের ৬০টি টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে। 

আরও পড়ুন- শহরে ক্রিকেট জ্বর, ইডেনে এসেই পিচ পরিদর্শনে দ্রাবিড়, কত রান উঠবে রবিবার

Follow Us:
Download App:
  • android
  • ios