Asianet News BanglaAsianet News Bangla

ঠোঁটে আঘাত মাথায় চিহ্ন গায়ক কেকে-র মৃত্যু নিয়ে বাড়ল সাসপেন্স, প্রশ্ন তুলেছেন বাংলার প্রাক্তন বিজেপি সভাপতি

কলকাতা পুলিশ কেকে মৃত্যুর ঘটনায় আয়োজক ও হোটেল কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে। অনুষ্ঠানটি গুরুদাস মহাবিদ্যালয়ে আয়োজন করা হয়েছিল এবং এই উৎসবের নাম দেওয়া হয়েছিল – উৎকর্ষ ২০২২। অনুষ্ঠানটি নজরুল মঞ্চে আয়োজিত হয়েছিল।
 

Kolkata police case filed the suspense of singer KKs unnatural death BDD
Author
Kolkata, First Published Jun 1, 2022, 11:06 AM IST

গায়ক কেকে-র মৃত্যু নিয়ে কলকাতায় সাসপেন্স বেড়েছে। পুলিশ সূত্রে খবর, তার কপালে ও ঠোঁটে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরপর থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। কলকাতা পুলিশ কেকে মৃত্যুর ঘটনায় আয়োজক ও হোটেল কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে। অনুষ্ঠানটি গুরুদাস মহাবিদ্যালয়ে আয়োজন করা হয়েছিল এবং এই উৎসবের নাম দেওয়া হয়েছিল – উৎকর্ষ ২০২২। অনুষ্ঠানটি নজরুল মঞ্চে আয়োজিত হয়েছিল।
এখানে গায়ক কেকে-এর পরিবার এসেছে কলকাতায়। বর্তমানে তার মরদেহ সিএমআরআই হাসপাতালে রাখা হয়েছে। এখান থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হবে এসএসকেএম হাসপাতালে। অপরদিকে নিউমার্কেট থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে সঙ্গীতশিল্পীর মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

কে কে মৃত্যু নিয়ে প্রশ্ন
গায়ক কেকে-র মৃত্যু নিয়ে প্রশ্ন উঠছে। রাজ্য সরকারকে প্রশ্ন তুলেছেন বাংলার প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এই কর্মসূচি যেভাবে আয়োজন করা হয়েছে তা সঠিক নয়, তদন্ত হওয়া উচিত। দিলীপ ঘোষ আরও বলেন, এত ভিড়ে এসি ছাড়া কীভাবে কাজ করতে হয়। তিনি বলেন, ভিড় ধারণক্ষমতার চেয়ে বেশি হওয়ায় এসি বন্ধ ছিল। এ কারণে তার স্বাস্থ্যের অবনতি হয়েছে কি না, তা জানা যায়নি, মানুষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

প্রখ্যাত বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ মঙ্গলবার রাতে কলকাতায় মারা গেছেন। তিনি কে কে নামে পরিচিত ছিলেন। কেকে-এর বয়স ছিল ৫৩ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। কর্মকর্তারা বলেছেন যে দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের দ্বারা একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল যেখানে কে কে প্রায় এক ঘন্টা গান গেয়ে তার হোটেলে ফিরে আসার পরে অসুস্থ বোধ করেছিলেন।

আরও পড়ুন- অনুষ্ঠান চলাকালীন হার্ট অ্যাটাকের সমস্ত লক্ষণ দেখা গিয়েছিল গায়ক কেকে-এর মধ্যে, আপনিও জেনে রাখুন এগুলি

আরও পড়ুন- অসুস্থ লাগায় স্পট লাইট বন্ধ করতে বলেন বারবার, কানে কি কেউ তুলেছিল ? কেকে-র মৃত্যুতে তদন্তে পুলিশঅসুস্থ লাগায় স্পট লাইট বন্ধ করতে বলেন বারবার, কানে কি কেউ তুলেছিল ? কেকে-র মৃত্যুতে তদন্তে পুলিশ

আরও পড়ুন- 'বলিউডে নিজের প্রিয় বন্ধুকে হারালাম', কেকে-র প্রয়াণে চোখের জলে ভেঙে পড়লেন


সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, কর্মকর্তারা জানিয়েছেন, গায়ককে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, “কেকে রাত ১০টার দিকে হাসপাতালে আনা হয়। এটা দুঃখজনক যে আমরা তাদের চিকিৎসা করতে পারিনি। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তারা সন্দেহ করছেন হৃদরোগে আক্রান্ত হয়ে গায়কের মৃত্যু হয়েছে। কলকাতা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা পিটিআইকে বলেছেন যে বুধবার তার ময়নাতদন্ত করা হবে, তারপরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। গায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ।

Follow Us:
Download App:
  • android
  • ios