শুক্রবার  থেকেই থাকছে না বৃষ্টি। মেঘ সরে গিয়ে কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে কলকাতায়। ৪৮ ঘণ্টার মধ্য়েই বদলে যেতে চলেছে মহানগরের আবহাওয়া।  বৃহস্পতিবার তেমনই পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। 

সোনার দামে রেকর্ড পতন কলকাতায়, জেনে নিন দাম কমল কত

হাওয়া মোরগের হিসেবনিকেশ বলছে,ফের কলকাতা সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি কমবে। পশ্মিমী ঝঞ্ঝা কমে যাওয়ার ফলে ভারী বৃষ্টি আর কলকাতায় হবে না। তবে আজকে রাতের দিকে পশ্চিমের জেলাগুলিতে মাঝারি বৃষ্টি হতে পারে। সেক্ষত্রে কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে সামান্য বৃষ্টি হওযার সম্ভাবনাও থাকছে। তবে আলিপুর আবহাও য়া দফতর বলছে,আগামীকাল থেকে আকাশ পরিষ্কার হবে কলকাতার।

বৌদির মৃত্য়ুর খবরে আত্মঘাতী যুবক, চাঞ্চল্য ছড়াল আরজি কর হাসপাতালে

রাজ্যে ১১তারিখ থেকে নতুন করে শীত পড়বে। বাতাসে জলীয় বাষ্প থাকার জন্য রাজ্যে থাকবে কুয়াশার দাপট। আগামী দুদিন দার্জিলিং এবং সিকিমের উচু এলাকায় তুষারপাতের সম্ভাবনা । জলীয় বাষ্প থাকার জন্য আগামীকাল কলকাতাসহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা খুব একটা কমবে না। পরশু থেকে তাপমাত্রা আবার কমার সম্ভাবনা রয়েছে রাজ্য়ে। 

এমনিতে পশ্চিমী ঝঞ্ঝার জেরে শীতে দেশের উত্তর পশ্চিম ভারতে জম্মু-কাশ্মীর হিমাচল প্রদেশ,পঞ্জাবে নিত্য়দিন বৃষ্টির ঘটনা স্বাভাবিক। বিহারের মতো এলাকায় এই মরশুমে এই ধরনের হাল্কা বৃষ্টি হয়েই থাকে। এবার সেই রেশ দেখা গেছে এ রাজ্য়েও।