কলকাতা পুলিশের কর্মীদের 'ফেস-সিল' দিল লালবাজার। সোমবার ধর্মতলায় ডিসি সেন্ট্রাল কলকাতা পুলিশের কর্মীদের হাতে এই ফেসসিল তুলে দেয়। মুলত করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই বেড়ে চলেছে রাজ্য়ে। এদিকে শহরে লকডাউন চলাকালীন কলকাতা পুলিশকে নাকাচেকিং করতে যে কোনও গাড়ি চালকের খুব কাছে যেতে হচ্ছে। তাই সংক্রমণের হাত থেকে বাঁচতে কলকাতা পুলিশকে 'ফেস-সিল' দিল লালবাজার।

 আরও পড়ুন, খাবার দিতে রাজি কিন্তু গাড়িতে তুলতে নয়, দেড় ঘণ্টা হেঁটে এসেও শিশুর চিকিৎসা পেলেন না বাবা-মা


প্রসঙ্গত, লকডাউনে শহরে অবান্চিত গাড়ির দাপট আটকাতে শহরজুড়ে নাকাচেকিং শুরু হয়েছে। আর নাকাচেকিং করতে গিয়ে 'সামাজিক দূরত্ব' ভাঙতে হচ্ছে পুলিশকে। কারন পুলিশকে গাড়ির চালকদের সামনে গিয়ে একেবারে কথা বলতে হচ্ছে। যারজন্য এবার কলকাতা পুলিশকে করোনার সংক্রমন থেকে রক্ষা করতে এমন 'ফেস-সিল' দিল লালবাজার। ধীরেধীরে কলকাতা পুলিশের সকল পুলিশ কর্মীদের এমন 'ফেস-সিল' দেবে লালবাজার।

আরও পড়ুন, অশীতিপর বৃদ্ধের ডাকে সাহায্য করতে ছুটল পুলিশ, প্রাক্তন অধ্যাপক এগিয়ে দিলেন চেক করোনা -তহবিলে

অপরদিকে, লকডাউনে মানুষকে ঘরে থাকতে বলা হচ্ছে৷ তবুও কিছু মানুষ বিনা প্রয়োজনে বাইরে বেরিয়ে আসছে৷ এবার তাদের চিহ্নিত করে গ্রেফতার করল কলকাতা পুলিশ৷ তার জন্য ড্রোনের মাধ্যমে কড়া নজরদারি চালিয়ে যাচ্ছে কলকাতা পুলিশ৷ তাই লকডাউন লঙ্ঘনে  রবিবার ৬৩৮ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ ৷ এবং ১০৭টি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে৷




করোনার কোপে বন্ধ কলকাতার আস্ত একটি হাসপাতাল, ১০০ ছাড়িয়ে চিকিৎসক-নার্স সহ কোয়ারেন্টাইনে
 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী