বিশিষ্ট রাজনীতিবিদ ও পাঁচবারের সাংসদ রাধিকা রঞ্জন প্রামানিকের প্রয়াণে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বামপন্থী রাজনীতি ছেড়ে যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব ঘনিষ্ঠ ছিলেন তিনি। তাঁর প্রয়াণে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-'শুভেন্দুর সঙ্গে আমায় জড়াবেন না- পোস্টার সমর্থন করি না', TMC-র বৈঠকের পর বলেন রাজীব

ট্যুইটে শোকপ্রকাশ করে মুখ্যমন্ত্রী লেখেন, ''বিশিষ্ট রাজনীতিবিদ ও প্রাক্তন সাংসদ রাধিকা রঞ্জন প্রামানিকের মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। কলকাতায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৮৮ বছর। দরিদ্র পরিবারের সন্তান শ্রী প্রামানিক তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে প্রান্তিক মানুষের সেবা করে গিয়েছেন। তিনি মগরাহাট (পূর্ব) কেন্দ্রের বিধায়ক ও মথুরাপুর থেকে পাঁচবার সাংসদ নির্বাচিত হন''। 

অর্জুন সিংয়ের বাড়িতে বিশাল পুলিশ বাহিনী, বিজেপি সাংসদের অনুপস্থিতিতেই তুমুল তল্লাশি

প্রাক্তন সাংসদের প্রয়াণে গভীর শোক প্রকাশ করে আরও বলেন, ''পরিণত বয়সে প্রথাগত রাজনীতি ছেড়ে মা-মাটি মানুষেলর আন্দোলনে নিজেকে যুক্ত করেছিলেন। তাঁর যোগদানে গণতান্ত্রিক আন্দোলনকে শক্তিশালী করেছিল। রাধিকা দা ছিলেন অত্যন্ত শ্রদ্ধেয় এবং সকলের প্রিয় মানুষ। দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন রাজনীতিক রাধিকারঞ্জন প্রামানিকের  মৃত্যু  রাজনীতির জগতে এক বড় ক্ষতি। আমি রাধিকা দা-র পরিবার-পরিজন ও অনুরাগীদের আমার আন্তরিক সমবেদনা জানাচ্ছি''।