মাঝেরহাট ব্রিজের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় মাঝেরহাট ব্রিজের উদ্বোধন করেন তিনি। ব্রিজ উদ্বোধন করার পর পায়ে হেঁটে ব্রিজ পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন-কর্মসংস্থানে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর, 'বাংলায় ৫০০ কোটির বিনিয়োগ উইপ্রোর',জানালেন মমতা

কেন্দ্রীয় সরকারকে নিশানা করলেন মমতা 

 এই ব্রিজ উদ্বোধনকে কেন্দ্র করে কেন্দ্রীয় সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, রেলের সদিচ্ছার অভাব ছিল সেই কারণে এই ব্রীজ এতে তৈরি করতে বাড়তি সময় লেগেছে। রেল যদি সহযোগিতা করত তাহলে আরও ৯ মাস আগে এই ব্রিজের উদ্বোধন করা যেত। 

আরও পড়ুন-'আমি বাংলার সন্তান, ভারতের সন্তান, এটাই আমার পরিচিতি', নীরবতা ভেঙে মন্তব্য শুভেন্দুর

একইসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন রেল কেবল মাত্র অসহযোগিতা করেছে তাই নয়, তাদের অংশের ব্রিজ ভাঙার জন্য রাজ্যকে ৩৪ কোটি টাকা দিতে হয়েছে। কেন্দ্রের আরো একটি সংস্থা বন্দর এর সমালোচনা করেছেন মমতা। বন্দর কর্তৃপক্ষকে ৭৭ লক্ষ টাকা দিতে হয়েছে বলে দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতার নিশানায় বাম সরকার

কেবল কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করাই নয় বাম সরকারকে এদিন নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন বাম আমলে ব্রিজের কোন অডিট হতো না, আমরা অডিট শুরু করেছিলাম। এতে ব্রিজের রক্ষণাবেক্ষণের অনেক সুবিধা হয়েছে।

ব্রিজ চালুতে সুবিধা হলো বহু মানুষের 

ব্রিজের উদ্বোধন করার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন এই ব্রিজ ভেঙে যাওয়ার ফলে বেহালা, মাঝেরহাট, জোকা সহ দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকার মানুষের যাতায়াতের সমস্যা হতো। সেই সমস্যার সমাধান হবে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।