ইরফান-ঋষি কাপুরের পর আরও এক নক্ষত্র পতন। চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। খবর যত ছড়াচ্ছে, ততই ভেঙে পড়ছে বলিউড। কেউ বিশ্বাস করতে পারছে না, এই মেধাবী অভিনেতা মৃত্য়ু। রবিবার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। আর এই মর্মান্তিক খবরে পুরো বলিউড বিধ্বস্ত। একে কিছু দিন আগে ইরফান আর ঋষি কাপুরের মৃত্য়ু হয়েছে। তার উপর আবার একটা মৃত্য়ু। শোক প্রকাশ করে টুইট করেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় এবং প্রধান মন্ত্রী নরেন্দ্রমোদীও। 

আরও পড়ুন, 'শকিং মুহূর্তেই সেরা স্মৃতিগুলি বারবার ফিরে আসে', সুশান্তের মৃত্যুতে টুইট একতা-করণের

মুখ্য়মন্ত্রী টুইটে জানিয়েছেন, 'এরকম দুর্ভাগ্যজনক, মর্মান্তিক খবর পেয়ে আমি সত্যিই শকড্, শোকার্ত ৷ সুশান্ত সিং রাজপুত প্রয়াত ৷ ওর পরিবার, বন্ধু ও অনুরাগীদের প্রতি আমার সমবেদনা রইল ৷' শোক বার্তা জানিয়েছে প্রধান মন্ত্রী নরেন্দ্রমোদীও। তিনি বলেছেন, 'সুশান্ত সিং রাজপুত এক উজ্জ্বল তরুণ অভিনেতা খুব তাড়াতাড়ি চলে গেলেন। তিনি টিভি এবং সিনেমায় দারুণ করেছেন। বিনোদন জগতে তাঁর সাফল্য় অনেককে অনুপ্রেরণা দিয়েছে এবং তিনি অনেক স্মরণীয় কাজ রেখে গেলেন। তাঁর মৃত্যুতে হতবাক। তাঁর পরিবার এবং অনুরাগীদের প্রতি সমবেদনা জানাচ্ছি। ওম শান্তি।'

 

 

 

 

আরও পড়ুন, মায়ের মৃত্যুর পর মেধাবী ছাত্রের অধঃপতন, তখন হাল না ছাড়লেও আজ হেরে গেলেন সুশান্ত সিং রাজপুত
 
অপরদিকে, সূত্রের খবর, বেশ কিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না তিনি। জানিয়েছেন তাঁর কাছের মানুষেরা-পরিচিতরাই। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তাঁর জেরে আত্মহত্যা কিনা তা এখনও জানা যায়নি। কিছুদিন আগেই  সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার খবর মিলেছিল। গত সোমবার মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দেন দিশা সালিয়ান।  যে খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তবে কী কারণে সুশান্ত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, সেটা এখনও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিশ।