২১ জুলাইয়ের মঞ্চ থেকে বার বার বিজেপিকে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কখনও কালোটাকা নিয়ে কখনও সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে বিজেপিকে বিঁধলেন মমতা। নাম না নিয়েও পরোক্ষ ভাবে জয় শ্রীরাম প্রসঙ্গও টেনে আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন সভামঞ্চ থেকে বললেন, বিজেপি সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়াচ্ছে বাংলায়। যেখানে খুশি মব লিঞ্চিং করছে। সংখ্যালঘুদের উপর আক্রমণ করছে। এক বিজেপি নেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিও সেই বিজেপি নেতা বলছে, হিন্দুদের মরতে দাও। তা হলেই আমরা জিতব। 

এর পরেই মমতা বলেন বিজেপি ওদের দেবতা আমাদের উপরে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে। দুর্গা, কালী, মহাদেব আরও অনেক দেবতা আমাদের আছে। ওরা ওদের দেবতা আমাদের উপর চাপিয়ে দিচ্ছে। 

মমতা আরও বলেন, বিজেপি আমাদের ধর্ম শেখানোর চেষ্টা করছে। বাংলায় মন্দিরের অভাব নেই। দক্ষিণেশ্বেরের স্কাই ওয়াক হয়েছে। তারাপীঠ ঘুরে আসুন । কী নেই! এই তো শ্রাবণী মেলায় সবাই যাচ্ছে। 

এদিন কাটমানি প্রসঙ্গে মমতা বিজেপি-কে কটাক্ষ করে বলেন, ব্ল্যাকমানি ফিরিয়ে দাও। কাটমানি ফিরিয়ে দাও। নোটবন্দির পরে এত টাকা কোথা থেকে এল। ফাইভ স্টার হোটেলের টাকা, এত ফ্ল্যাটের টাকা কোথা থেকে আসছে। জবাব দিতে হবে বিজেপিকে।