করোনা পরিস্থিতিতে যাতে বাদ না হয়ে দাঁড়ায় পরিবহণ। তড়িঘড়ি জয়েন্ট পরীক্ষার্থীদের গন্তব্য়ে পৌঁছনোর জন্য় বিশেষ ব্যবস্থা নিল রাজ্য় সরকার। নবান্নের নির্দেশে মঙ্গলবার ভোর থেকেই রাজ্য়ের রাস্তায় অতিরিক্ত বাস চালাবে সরকারি পরিবহণ নিগমগুলি। পাশাপাশি ট্যাক্সি সংগঠনগুলিও সকাল পাঁচটা থেকেই রাস্তায় সক্রিয় থাকবে। পরীক্ষার্থীরা যাতে যথা সময়ে পরীক্ষাহলে পৌঁছতে পারেন তার জন্য় ব্যবস্থা থাকবে মিনিবাসেরও।  

জানা গিয়েছে, মঙ্গলবার পশ্চিমবঙ্গ পরিবহণ নিগম সকাল সাড়ে ৬টা থেকেই তাদের পরিষেবা শুরু করে দেবে। পরীক্ষার্থীদের সুবিধার জন্য় খোলা হয়েছে কন্ট্রোল রুম। দেওয়া হয়েছে হেল্পলাইন নম্বর। যানবাহন পেতে সমস্যা হলেই ফোন করে যোগাযোগ করা যাবে সেই নম্বরে। টোল ফ্রি নম্বর ১৮০০৩৪৫৫৫১৯২ এবং হোয়াটসঅ্যাপ নম্বরট  ৮৯০২০১৭১৯১।
 
সম্প্রতি করোনা পরিস্থিতিতে জয়েন্টের প্রবেশিকা করার বিষয়ে আপত্তি তুলেছিলেন মুখ্য়মন্ত্রী। এই পরিস্থিতিতে পরীক্ষা পিছিয়ে দেওয়ার কথা বলেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেই রাস্তায় হাঁটেনি কেন্দ্রীয় সরকার। এ বিষয়ে প্রধানমন্ত্রী দফতরেও চিঠি পাঠিয়েছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার জয়েন্টের  প্রবেশিকার দিন ঠিক হওয়ায় অতিরিক্ত  যানবাহনের ব্যবস্তা করলেন তিনি।