Asianet News BanglaAsianet News Bangla

মদন মিত্রর 'কালারফুল' মিউজিক ভিডিওর দুর্গাকে নিয়ে মিম, অসন্তুষ্ট মানসী

এই মিউজিক ভিডিয়োতে বিধায়কের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী মানসী সেনগুপ্তকে। আর এই গান দেখে মদন ভক্তরা যেমন প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন তেমনই ট্রোলড হতে হয়েছে কলাকুশলীদের। মিম ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

manosi sengupta is upset with madan mitra latest music video bmm
Author
Kolkata, First Published Sep 23, 2021, 3:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গান (Song) কামারহাটির বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) বড়ই পছন্দের বিষয়। আর সেই কারণে মাঝে মধ্যে গুনগুন করে উঠতে দেখা যায় তাঁকে। তা সে ফেসবুক লাইভ (Fecebook Live) হোক বা রাজনৈতিক বক্তৃতা, সব সময়ই 'কালারফুল' (Colorful) তিনি। এখন সামনেই রয়েছে ভবানীপুরের উপনির্বাচন (Bhawanipur By election)। আর সেখানে প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর ভোট শেষ হলেই দুর্গা পুজো (Durga Puja)। তাই এই দুটি বিষয়কে মাথায় রেখেই গান ধরেছিলেন মদন মিত্র। সম্প্রতি প্রকাশিত হয়েছে তাঁর মিউজিক ভিডিও (Music Video)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শোরগোল ফেলে দিয়েছে সেই ভিডিও। ইতিমধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

এই মিউজিক ভিডিয়োতে বিধায়কের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রী মানসী সেনগুপ্তকে (Manosi Sengupta)। আর এই গান দেখে মদন ভক্তরা যেমন প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন তেমনই ট্রোলড (Trolled) হতে হয়েছে কলাকুশলীদের। মিম ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে বেজায় ক্ষুব্ধ মানসী। তবে এই ভিডিওতে কাজ করে একেবারেই খুশি হননি তিনি। আসলে সেখানে তাঁকে যেভাবে তুলে ধরা হয়েছে তা মোটেই তাঁর পছন্দ হয়নি। তার উপরে আবার ট্রোলিং তাঁর রাগকে আরও বাড়িয়ে দিয়েছে। 

আরও পড়ুন- রায়গঞ্জ বাস দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, রাস্তার বেহাল দশায় জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছে ক্ষোভ জেলা শাসকের

আরও পড়ুন- কয়লাকাণ্ডে দ্বিতীয়বার হাজিরা এড়ালেন মলয় ঘটক, ফের তাঁকে সমন পাঠাতে পারে ইডি

এই মিউজিক ভিডিও-তে কাজ করার জন্য ভালো পারিশ্রমিক দেওয়া হয়েছে মানসীকে। সেই কারণেই ব্যস্ততার মধ্যে থেকেও সময় বের করেছিলেন তিনি। এছাড়া মদন মিত্রর সঙ্গে কাজ করতে পেরেও তিনি খুবই খুশি। তারপর দুর্গা সাজা নিয়ে তাঁকে ট্রোলড হতে হবে এটা কখনওই ভাবেননি তিনি। আসলে ভেবেছিলেন অন্য মিউজিক ভিডিওর মতোই এটা তৈরি করা হবে। কিন্তু, ভিডিও প্রকাশের পর পুরোপুরি হতাশ হন তিনি। তাঁর মতে, কাজটা আরও একটু সতর্কভাবে হতে পারত। পেশাদারভাবে তৈরি করা যেতে পারত ভিডিওটা। 

আরও পড়ুন- হাওড়ার পাইকারি মাছ বাজারে পৌঁছাল পদ্মার ইলিশ, খুশি ব্যবসায়ীরা

manosi sengupta is upset with madan mitra latest music video bmm

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিয়েও ক্ষোভ উগরে দেন মানসী। তিনি লেখেন, "অনেকেই জিজ্ঞাসা করছেন যে কেন আমি এটা করলাম? এটা হল তার উত্তর। আমাকে বলা হয়েছিল পুজোর অ্যালবামের জন্য একটা কাজ করতে। আমি হ্যাঁ বলেছিলাম কারণ ভালো পারিশ্রমিক দেওয়া হয়েছিল...তাই আমি পারিশ্রমিক নিয়ে শুটিং শুরু করেছিলাম...কিন্তু বিশ্বাস করুন কখনও ভাবিনি যে এই ভাইরাল ভিডিওর অংশ হত আমি...আমি কাউকে অসম্মান করতে চাই না কিন্তু এভাবে বিখ্যাত হতেও আমি চাইনি তার জন্য আমাকে নিয়ে মিম তৈরি করা হচ্ছে...আমি কোনও রাজনৈতিক মানুষ নই আর কোনওরকম রাজনৈতিক ইনফ্লুয়েন্সের মধ্যে আমি নিজেকে জড়াতেও চাই না...আমাকে দুর্গা হওয়ার জন্য টাকা দেওয়া হয়েছিল তাই আমি কাজটা করেছি...কিন্তু এটা সঠিকভাবে তৈরি করা উচিত ছিল...।"

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Follow Us:
Download App:
  • android
  • ios