আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে উচ্চমাধ্যমিক।টানা ১৬ দিন ধরে চলবে এই পরীক্ষা। তাই করোনাভাইরাস থেকে বাঁচাতে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের দেওয়া হল  মাস্ক এবং সঙ্গে পেন,জলের বোতল, হ্য়ান্ড ওয়াশ।এই মাক্স ও হ্যান্ডওয়াসের বোতল যা পেয়ে খুশি ছাত্র, ছাত্রী ও অভিভাবকরা।

আরও পড়ুন, উচ্চমাধ্যমিকে জারি ১৪৪ ধারা, প্রশ্ন ফাঁস রুখতে কড়া নজরদারি

সূত্রের খবর, করোনাভাইরাস থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের বাঁচাতে উদ্যোগী হলেন বিধান নগর পৌরনিগম ৩৫ নম্বর ওয়ার্ডের পৌর পিতা জয়দেব নস্কর ফুল, পানীয় জল, পেন সহ পরীক্ষার্থীদের হাতে তুলে দিলেন মাস্ক, ছাত্রছাত্রীরা যাতে  করোনা ভাইরাস থেকে বাঁচেন তাই তিনি এই ব্যবস্থা গ্রহণ করেছেন বলে জানালেন পৌর পিতা জয়দেব নস্কর চারটি পরীক্ষা কেন্দ্রে ১১০ জন ছাত্রছাত্রীদের হাতে মাস্ক তুলে দেন তিনি। আর পৌর পিতার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা।

আরও পড়ুন, এপ্রিলেই নিজের জেলার স্কুলে বদলি শিক্ষকরা, মুখ্যমন্ত্রীর নির্দেশে শুরু প্রক্রিয়া

অপরদিকে, উচ্চমাধ্যমিক পরিক্ষার্থীদের দেওয়া হলো মাস্ক,পেন ও জলের বোতল। ক্যানিং ডেভিড সেশুন হাই স্কুলে প্রায় সাড়ে পাঁচশো ছাত্র ছাত্রী পরীক্ষার সিট পরেছিল ভিন্ন স্কুলের। করোনা আতঙ্কের কারণে এই মাক্স ও হ্যান্ড ওয়াসের বোতল গুলো দেওয়া হয়। মাতলা ২ নম্বর পঞ্চায়েত প্রধান উত্তম দাসের পক্ষ থেকে।এই মাক্স ও হ্যান্ডওয়াসের বোতল যা পেয়ে খুশি ছাত্র, ছাত্রী ও অভিভাবকরা।

আরও পড়ুন, করোনা সন্দেহে পর্যবেক্ষণে ২৩, ঘুম ছুটল রাজ্য়বাসীর