দমদম ডাউন লাইনে বন্ধ করে দেওয়া হল মেট্রো পরিষেবা। আবারও যাত্রীরা ভোগান্তির শিকার হল। বৃহস্পতিবার দমদম স্টেশনে যান্ত্রিক ত্রুটির কারণে, ডাউনগামী কবি সুভাষ-র দিকে রওনা দেওয়া একটি মেট্রো রেক হঠাৎই বিগড়ে যায়। এইদিন বেলা ১২.১৫ নাগাদ ঘটনাটি ঘটে। এর ফলে দমদম ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে, এখনও পরিষেবা সচল হয়নি।

 আরও পড়ুন, অপহরণের গল্প ফেঁদে প্রেমিকের সঙ্গে রাত্রিবাস স্ত্রীর, স্বামীর এফআইআর-এ ঝুলি থেকে বেরলো বেড়াল

খবর পেয়েই ইতিমধ্য়েই ঘটনাস্থলে পৌছে গিয়েছেন মেট্রোর ইঞ্জিনিয়াররা। মেট্রোর বিকল রেকটি সারানোর চেষ্টা চলছে। তাই  নামিয়ে দেওয়া হয়েছে কবি সুভাষগামী মেট্রোর সমস্ত যাত্রীদের। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। যদিও কী কারণে মেট্রোর ওই রেকটি বিগড়ে গিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। মেট্রো রেলের কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আপাতত ডাউন লাইনে কিছুক্ষণ পরিষেবা বন্ধ থাকবে। 

আরও পড়ুন, ১১ তেই হাত পা কাঁপছে শহরের, আশঙ্কা আরও ৩ ডিগ্রি কমার

তবে এবার এই ঘটনার জন্য় রীতিমত বিরক্ত। কারণ মেট্রো রেলের রেকে প্রায়শই বিপত্তি ঘটে, এর ফলে যাতায়াতের পথে খুবই অসুবিধায় পড়েছে যাত্রীরা। গন্তব্য়স্থলে পৌছানো নিয়ে মেট্রোর এই দ্রুত পরিসেবা শহরের সবার প্রথম পছন্দ। কিন্তু মাঝেমধ্য়েই এই মেট্রোর যান্ত্রিক সমস্য়ার জন্য় স্বভাবতই বিরক্ত  যাত্রীরা। এবং মেট্রো পরিসেবা নিয়েও প্রশ্ন তুলেছেন তারা।