এবার 'আততায়ীর হানায়'বিমান নড়ল না মন্ত্রীর। টানা দুঘণ্টা বসে থাকতে হল বিমানেই। একবার নয় দুবার মন্ত্রীর বিমানে হানা দেয় মৌমাছির দল। 

বিমান ওড়ার নির্ধারিত সময় ছিল ৯টা বেজে ৫০ মিনিট। ১৩৬ জন যাত্রীকে নিয়ে কলকাতা বিমানবন্দর থেকে টেক অফ করার কথা ছিল বাংলাদেশের তথ্যপ্রযুক্তি মন্ত্রী হাসান মাহমুদের। কিন্তু বিমান ওড়ার আগেই উইন্ডস্ক্রিনে বাধা দিল মৌমাছির হানা। বাধ্য হয়ে বিমান টেক অফ না করার সিদ্ধান্ত নেন পাইলট। বিমানের অন্য যাত্রীদের সঙ্গেই প্রায় দু ঘণ্টা বিমানেই আটকে থাকলেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী । সঙ্গে ছিলেন বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার সহ বাংলাদেশের প্রতিনিধিদল। 

নবান্নে পৌঁছল সিবিআই, বাধা পুলিশের, কার নামে গেল চিঠি, দেখুন ভিডিও

'বাংলার সবথেকে অশিক্ষিত মুখ্যমন্ত্রী মমতা', এনআরসি নিয়ে তীব্র কটাক্ষ মুকুলের, দেখুন ভিডিও

এদিন এয়ার ইন্ডিয়ার এআই ৭৪৩ বিমানে কলকাতা থেকে ত্রিপুরা যাওয়ার কথা ছিল তথ্যমন্ত্রীর। কলকাতা বিমানবন্দর থেকে ফ্লাইট টেক অফ করার সময় মৌমাছি ছেকে ধরে এয়ার ইন্ডিয়া বিমানটিকে। ফলে বিমান ঘুরিয়ে নিয়ে আসা হয় ট্যাক্সি বেতে। এয়ার ট্রাফিক কন্ট্রোলে খবর দেয় পাইলট। পরে দমকল কর্মীরা এসে বিমান মুক্ত করলে ওড়ার চেষ্টা করে বিমানটি । কিন্তু ফের মৌমাছির আক্রমণের শিকার হয় তথ্যমন্ত্রীকে বহনকারী বিমান। আবার সেটিকে ট্যাক্সি বেতে নিয়ে যাওয়া হয়। ফের দমকলকর্মীরা মৌমাছি মুক্ত করলে তিনবারের চেষ্টায় আগরতলা র উদ্দেশ্যে উড়ে যেতে সক্ষম হয় এয়ার ইন্ডিয়ার বিমানটি । 

প্রাণের বনগাঁতেই অপমানিত বিভূতিভূষণ, জন্মদিনে চটুল নাচ, দেখুন ভিডিও

চলছে অস্ত্রোপচার, ডাক্তারদের গান শোনাচ্ছে ছ' বছরের খুদে, দেখুন ভাইরাল ভিডিও

গত ৬ দিনের ভারত সফরে ছিলেন বাংলাদেশের তথ্যপ্রযুক্তি মন্ত্রী। রবিবার কলকাতা সফর শেষ করে ত্রিপুরার রাজধানী আগরতলায় যাত্রা করেন তিনি।  সেখানে বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর।