রাজ্যের সম্পর্কে তথ্য তাঁকে দেওয়া হচ্ছে না বলে ফের জানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের কাছে একাধিকবার জানার চেষ্টা করলেও তাঁকে তথ্য দেওয়া হচ্ছে না। সেকারণে এবার রাজ্য পুলিশের ডিজি ও মুখ্যসচিবকে চিঠি দিয়ে তলব করলেন রাজ্যপাল।

আরও পড়ুন-'নিজেরাই খুন করে রাজনীতি করছে', শিলিগুড়িতে বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে কী বললেন সুব্রত

মঙ্গলবার টুইট করে তিনি জানান, রাজ্য সরকারের কাছ থেকে বিভিন্ন বিষয়ে একাধিক তথ্য চাওয়া হয়েছে। কিন্তু সেইসব তথ্য রাজ্য সরকার দিচ্ছে না। সে কারণেই তলব করা হয়েছে রাজ্য সরকারের দুই উচ্চপদস্থ কর্তাকে। রাজ্যপাল জানিয়েছেন, আগামী ১২ ডিসেম্বর এর মধ্যে রাজ্য সরকারের এই দুই উচ্চপদস্থ আধিকারিককে রাজভবনে আসার জন্য বলা হয়েছে।

 

আরও পড়ুন-কেমন চলছে 'দুয়ারে-দুয়ারে', মেদিনীপুরে নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী

তবে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কিংবা রাজ্য পুলিশের ডিজি শ্রী বীরেন্দ্র আসবেন কি না সে বিষয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি। প্রসঙ্গত, এর আগে রাজ্যের স্বরাষ্ট্র সচিবকে তলব করেছিলেন রাজ্যপাল। সেই সময় রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে যান মুখ্য সচিবের সদ্য দায়িত্ব নেওয়া আলাপন বন্দ্যোপাধ্যায়। একাধিক ইস্যুতে তাদের মধ্যে আলোচনা হয় বলে রাজভবন সূত্রে জানাযায়। তবে এক্ষেত্রে কোন কোন বিষয়ে আলোচনার জন্য রাজ্যপাল তলব করেছেন সে বিষয়টি এখনো পরিষ্কার নয়। তবে সম্প্রতি, করোনা পরিস্থিতি এবং রাজ্যের বিভিন্ন হিংসার ঘটনা নিয়ে প্রশাসনিক কর্তাদের সঙ্গে আলোচনা করবেন বলে মনে করা হচ্ছে।