অটোমেটিক সিগন্যালের কাজের জন্য রবিবার রাতে ১২ টা থেকে শিয়ালদহের উত্তর শাখায় একাধিক ট্রেন বাতিল থাকবে। এবং এজন্য় অনেক ট্রেনেরই রট পরিবর্তনও করা হয়েছে। যাতে ট্রেন বাতিল এবং রুট পরিবর্তনের জন্য় যাত্রীদের যাতে অসুবিধায় না পড়তে হয় সে জন্য় আগেই নির্ধারিত ট্রেনের তালিকা প্রকাশ করা হয়েছে রেল কর্তৃপক্ষের তরফে। সূত্রের খবর, ইছাপুর -শ্যামনগর-কাকিনারা-নৈহাটিতে অটোমেটিক সিগন্যাল এর কাজের জন্য এবং কাকিনারা-নৈহাটি চতুর্থ লাইনে যুক্ত করার জন্য আগামীকাল রবিবার ৯ তারিখ রাত ১২ টা থেকে ১৬ তারিখ  রাত ১২ টা পর্যন্ত ট্রেন বাতিল করা হয়েছে।

আরও পড়ুন, শিক্ষকের মারে আহত ষষ্ঠ শ্রেণীর ছাত্র, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ইএসআই হাসপাতালে

 যে যে ট্রেন বাতিল হবে সেগুলি হলো :- প্রথমত রবিবার রাতে ১২ থেকে পরের দিন ১২ টা পর্যন্ত যে যে বাতিল থাকবে সেগুলি হলো:-আপ ট্রেন:-৩১৩৩১  কল্যাণী সীমান্ত, ৩১৪২৯  নৈহাটি, ৩১৩৩৩  কল্যাণী সীমান্ত, ৩১৩৩৯  কল্যাণী সীমান্ত, ৩১৪৩৯  নৈহাটি, ৩১৪৪৩  নৈহাটি লোকাল এবং ডাউন ট্রেন:-৩১৩৩০  কল্যাণী সীমান্ত, ৩১৪৩৬  নৈহাটি, ৩১৩৩২   কল্যাণী সীমান্ত, ৩১৪৪৪  নৈহাটি, ৩১৩৩৮ কল্যাণী সীমান্ত, ৩১৪৫০  নৈহাটি লোকাল।দ্বিতীয়ত রুট পরিবর্তন করে ভায়া দমদম-ডানকুনি দিয়ে যাবে এবং দক্ষিণেশ্বর এবং ডানকুনি থামবে যে যে ট্রেন গুলি, সেগুলি হল- আপ:-১৩১০৫  বালিয়া এক্সপ্রেস,১৩১৩১   পাটনা এক্সপ্রেস, ১৩১৫৩  গৌর এক্সপ্রেস, ৫৩১৩৯  জসিডি প্যাসেঞ্জার  এবং ডাউন:-৫৩১৪০  জসিডি প্যাসেঞ্জার।

আরও পড়ুন, বিকেলের দিকে বৃষ্টির সম্ভাবনা, রবিবার ফের কমছে শহরের তাপমাত্রা

অপরদিকে এই ৪ দিন যে যে ট্রেন বাতিল এবং পথ পরিবর্তন করবে সেগুলি হল :

 আপ:- ৩১৬১৩  রানাঘাট, ৩১৪১৩  নৈহাটি, ৩১৪৭১   বিধাননগর -নৈহাটি , ৩১৭১১   নৈহাটি-রানাঘাট, ৩১৪১৫  নৈহাটি, ৩১৩১৯ কল্যাণী সীমান্ত, ৩১৪১৭   নৈহাটি, ৩১৪১৯ নৈহাটি, ৩১৩২৩  কল্যাণী সীমান্ত, ৩১৪২১   নৈহাটি, ৩১৪২৩   নৈহাটি, ৩১৪২৫ নৈহাটি, ৩১৩২৭   কল্যাণী সীমান্ত, ৩১৩৩১  কল্যাণী সীমান্ত, ৩১৪২৯   নৈহাটি, ৩১৩৩৩ কল্যাণী সীমান্ত, ৩১৬০১    মাতৃভূমি রানাঘাট, ৩১৪৩৭  নৈহাটি, ৩১৪৩৯  নৈহাটি, ৩১৩৩৭  কল্যাণী সীমান্ত, ৩১৩৩৯  কল্যাণী সীমান্ত, ৩১৪৪১   নৈহাটি, ৩১৪৪৩    নৈহাটি, ৩১৭১৩ রানাঘাট-নৈহাটি, ৩১৮১৩ কৃষ্ণনগর সিটি লোকাল।