Asianet News BanglaAsianet News Bangla

হাতে তানপুরা, গলায় 'জাগো মা', পুজোর আগে মিউজিক ভিডিওতে 'কালারফুল বয়'

ফেসবুক লাইভ হোক বা রাজনৈতিক বক্তৃতা, সব সময়ই 'কালারফুল' তিনি। আর এবার মিউজিক ভিডিওতে নিজেকে 'কালারফুল' বলে অভিহিত করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। 

Music Video of Madan Mitra India Wanna have Her Betiyaa released before bhawanipur by election bmm
Author
Kolkata, First Published Sep 22, 2021, 6:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কয়েকদিন আগেই তাঁকে 'কালারফুল ছেলে' বলে উল্লেখ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসলে সবার সঙ্গে খোস মেজাজে মেতে থাকতেই বেশি পছন্দ করেন তিনি। বিভিন্ন সময় এক একরকম লুকে তাঁকে দেখা যায়। তার সঙ্গে আবার মাঝে মধ্যেই গুনগুন করে ওঠেন। তা সে ফেসবুক লাইভ হোক বা রাজনৈতিক বক্তৃতা, সব সময়ই 'কালারফুল' তিনি। আর এবার মিউজিক ভিডিওতে নিজেকে 'কালারফুল' বলে অভিহিত করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। 

হলুদ পাঞ্জাবি, মেরুন ধুতি, চোখে নিজের সিগনেচার চশমা ও হাতে তানপুরা নিয়ে খোলা মাঠে দাঁড়িয়ে গান ধরলেন মদন মিত্র। মিউজিক ভিডিওতে পুরোদস্তুর বাঙালি সাজে দেখা গিয়েছে তাঁকে। ভিডিওতে রয়েছে দুর্গা পুজোর ছোঁয়া। সেখানে নিজের গলাতেই গান ধরেছেন বিধায়ক। তাঁর গানের বিষয় 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া'। একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের স্লোগান ছিল ‘বাংলা নিজের মেয়েকে চায়’। সেই স্লোগানেরই বৃহত্তর প্রতিরূপ এটি।

আরও পড়ুন- "মমতা ক্ষমতালোভী, একসময় এই দলে আমিও ল্যাম্পপোস্ট ছিলাম", আক্রমণ শুভেন্দুর

৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। আর তার কয়েকদিন পরই মহালয়া। তার আগেই প্রকাশ্যে এল মদন মিত্রর মিউজিক ভিডিও। এই গান শুরু হয়েছে আগমনীর আমেজ নিয়ে। ‘জাগো মা’ বলে গান শুরু করেছেন তিনি। তবে গানের মাঝে 'মা' বোঝাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বুঝিয়েছেন। গানের লাইনে তিনি বলেছেন, "বাংলা হবে এবার দিল্লির ঘাঁটি, মমতার হাত ধরে সামনে হাঁটি।" তারপরই তিনি বলেছেন, 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া' অর্থাৎ ভারত নিজের মেয়েদের চায়। 

আরও পড়ুন- বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

আরও পড়ুন- জোড়া ঘূর্ণাবর্তের আশঙ্কা, আকাশ কালো করে প্রবল বর্ষণ শুরু কলকাতা সহ দক্ষিণবঙ্গে

এই মিউজিক ভিডিওর মুখ্য চরিত্রে রয়েছেন মদন নিজেই। ভিডিওতে বিভিন্ন পোশাকেই দেখা গিয়েছে তাঁকে। কখনও তিনি পুরোদস্তুর বাঙালি সাজে আবার কখনও গলায় এলইডি লাইড ঝুলিয়ে তাঁকে দেখা গিয়েছে পার্টিমুডে। এছাড়া গানের ভিডিওতে দেখা গিয়েছে বেশ কিছু যুবতীকে। গানের কথা, সুর এবং ভিডিয়োগ্রাফি করেছেন প্রীতম ডি। 

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Follow Us:
Download App:
  • android
  • ios