Asianet News BanglaAsianet News Bangla

'বাপ দেখেনি ছাগল', ফেসবুকে সায়নী ঘোষের মন্তব্যে কড়া প্রতিক্রিয়া

  • সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে সায়নী ঘোষ
  • কড়া প্রতিক্রিয়া নেটিজেনদের 
  • সায়নীর মন্তব্য ছিল বাপ দেখেনি ছাগল 
  • ছেলে মুরগি দেখেই পাগল কেস 
Netizens attack Saayoni Ghosh for her Facebook comment bsm
Author
Kolkata, First Published Jun 22, 2021, 8:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবারও নেটিজেনদের তোপের মুখে তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষ। একটি পোস্টে তাঁর কমেন্টের ঘিরেই নেটপাড়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছে। দেবাংশু ভট্টাচার্য দেব ফাম (Debangshu Bahattacharya Dev Fam) নামে একটি ফেসবুক প্রোফাইলে একটি স্টেটাস দেওয়া হয়েছিল। সেখানে বলা হয়েছিল 'কথা দিচ্ছি দিদি থাকতে বাংলা ভাগ হতে হবে দেব না' হ্যাসটাগে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে লেখা হয়েছে সায়নী ঘোষের নামও। এই পোস্টেই সায়নীর কমেন্ট ছিল 'এদের অবস্থা খুবই শোচনীয়। বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল কেস।'

সায়নীর এই পোস্টের পরেই তাঁর বিরুদ্ধে উড়ে আসতে থআকে একের পর এক অশালীন মন্তব্য। যদিও তার পরিপ্রেক্ষিতে এখনও তৃণূল নেত্রী কোনও মন্তব্য করেননি। তবে তৃণমূল নেত্রীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে আরও একবার উত্তাল হয়ে উঠল নেটপাড়া। 

শরদ পাওয়ারের বাড়িতে বিরোধীদের বৈঠকে জাভেদ আখতার, 'দিবাস্বপ্ন' বলে কটাক্ষ বিজেপির ...

করোনার তৃতীয় তরঙ্গ নিয়ে শ্বেতপত্র প্রকাশ রাহুল গান্ধীর, 'জ্ঞানীবাবা' কটাক্ষ স্মৃতি ইরানির ... R

এটাই প্রথম নয়। এর আগেও একাধিকবার নেটিজেনদের সমালোচনার মুখে পুড়তে হয়েছিল সায়নী ঘোষকে। বিজেপি নেতা তথাগত রায়ও তাঁর বিরুদ্ধে সওয়াল করেছিলেন। তাঁর পুরনো পোস্ট তুলে এনে তৃণমূল কংগ্রেস নেত্রীকে নিশানা করেছিলেন তিনি। বলেছিলেন নেত্রীর এই আচরণে আজ রাজ্যের হিন্দুরা অসহায়। 

OnePlus nord CE, 5G মোবাইলের ফোনে কী কী সুবিধে রয়েছে জানুন ...

২০২১এর বিধানসভা নির্বাচনের আগে আচমকাই তৃণমূল শিবিরে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। প্রচারেও ঝড় তুলেছিলেন। তাঁকে প্রার্থীও করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাটি আঁকড়ে পড়েছিলেন দক্ষিণ আসানসোলে। কিন্তু অধরা থেকে গেছে সংসদীয় গণতন্ত্রে জয়। তবে তৃণমূল নেত্রী অবশ্য সংগঠনে তাঁকে গুরুদায়িত্ব দিয়েছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফেলে যাওয়া যুব তৃণমূলের সভাপতির পদে তাঁকে বসানো হয়। তারপর থেকেই তৃণমূল নেত্রী আর অভিষেকের প্রশংসা করেন সায়নী। নতুন দায়িত্ব পেয়েই সায়নী জানিয়েছেন ২০২৪ সালে আরও বড় খেলা হবে। নিজের দায়িত্ব পালন করতে যথাযথ চেষ্টা করবেন বলেও জানিয়েছেন তিনি।  

Follow Us:
Download App:
  • android
  • ios