আগ্নেয়াস্ত্র সহ কুখ্যাত দুষ্কৃতী বাপ্পা রমনকে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিশ। জগৎপুরে সঞ্জয় রায় (বুড়ো) মার্ডার কেসে আসামি বাপি রমনের ভাই হল বাপ্পা রমন। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে যাত্রাগাছি খালপাড় থেকে বাপ্পা রমনকে অস্ত্র সহ গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, বাপি রমন জেলে বসে বাপ্পাকে দিয়ে এলাকায় তলাবাজি করতো।  কুখ্যাত দুষ্কৃতী বাপ্পা রমনের থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশি পাইপগান ও এক রাউন্ড গুলি।  

আরও পড়ুন, কলকাতায় সকাল থেকেই মেঘলা আকাশ, উত্তরবঙ্গের জেলাগুলিতে থাকবে হালকা শীতের আমেজ


পুলিশ সূত্রে খবর,গতকাল গভীর রাতে সূত্র মারফত খবর পায় যে ঘূণির দিক থেকে এক যুবক যাত্রাগাছি খাল পার ধরে যাচ্ছে এবং তার কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে।সেই মতো পুলিশ গিয়ে তাকে ধরতে গেলে ছুটে পালাতে যায়। পুলিশ পিছনে ধাওয়া করে তাকে ধরে ফেলে।তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে ওই এলাকায় কোনো অপরাধ করার জন্য এসেছিল।জিজ্ঞাসাবাদে পুলিশ আরও জানতে পারে যে বাপি রমন যে এখন জেলে আছে সে জেলে বসে তার ভাই বাপ্পাকে দিয়ে এলাকায় বিভিন্ন প্রমোটার কে হুমকি দিয়ে তোলা তুলতো তার ভাইকে দিয়ে। 

আরও পড়ুন, মোদীকে ভালো ইভেন্ট ম্যানেজার, দিলীপের বক্তব্য়ে অস্বস্তিতে বিজেপি


সূত্রের খবর, পুলিশের অনুমান এই ঘটনায় আরও অনেকে যুক্ত রয়েছে। বিশেষত পুলিশি জেরায় সে কথা উঠে এসেছে। তাই এই ঘটনায় বাকিদের ও খোঁজ চালাচ্ছে পুলিশ। ধৃতদের আজ বৃহস্পতিবার বারাসাত কোর্টে তোলা হবে। পুরো ঘটনার তদন্তে রয়েছে নিউটাউন থানার পুলিশ।

আরও পড়ুন, নিষেধাজ্ঞা উড়িয়েই এই রাজ্যে চলছে নাড়া পোড়া, ফিরছে দিল্লি দূষণের ভয়াবহ স্মৃতি