Asianet News BanglaAsianet News Bangla

দীঘার সমুদ্রে আর যাওয়া হল না, পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক পর্যটক

  • দীঘায় বেড়াতে আসার পথে দুর্ঘটনায় মৃত এক পর্যটক
  • গাড়ির সঙ্গে মোটরবাইক আরোহীর  মুখোমুখি সংঘর্ষ
  • আহত ওই দুই জনকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা
  • কাঁথি মহকুমা হাসপাতালে, মৃত বলে ঘোষণা করা হয় 
One dead as tourists from Baruipur meet with accident on way to Digha
Author
Kolkata, First Published Dec 13, 2019, 11:34 AM IST


দীঘায় বেড়াতে আসার পথে গাড়ির সঙ্গে মোটরবাইক আরোহীর  মুখোমুখি সংঘর্ষে মারা গেলেন এক পর্যটক। মুমুর্ষ অবস্থায় ওই দুই জনকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে, একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার খবর পেয়েই ছুটে আসেন মারিশদা থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, সম্ভবত ঘন কুয়াশার জন্য এই দুর্ঘটনা ঘটেছে । 

আরও পড়ুন, পশ্চিমী ঝঞ্ঝার জেরেই শীত ঢুকতে বাধা পাচ্ছে, শহরের আকাশ মেঘলা থাকার সম্ভাবনা

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার দীঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে মারিশদা থানার বেতালিয়ার কাছে একটি মারুতি গাড়ির সঙ্গে মোটরবাইক আরোহীর  মুখোমুখি সংঘর্ষে ছিটকে পড়ে যায় মোটরবাইক আরোহী। আহত দুই জনকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে এলে ডাক্তার একজনকে মৃত বলে ঘোষণা করেন । 

আরও পড়ুন, পেঁয়াজের দাম মোকাবিলায় চার্ট ঝোলানোর নির্দেশ, নচেৎ ব্য়বস্থা নেবে পুলিশ

অপরদিকে, এই মুহূর্তে অন্য় এক জনের অবস্থা আশঙ্কাজনক। মারিশদা থানার ওসি অমিত দেব জানান, স্থানীয়দের সহযোগিতায় ঘটনার খবর পেয়ে ছুটে যান এবং আহতদের হাসপাতালে ভর্তি করিয়ে দেন । তারপর যানজোট সরানো হয়। অনান্য সঙ্গীদের কাছ থেকে জানা যায়  তাঁরা  বারুইপুর থেকে দুটি মোটরবাইক করে  একদল পর্যটক  দীঘা আসছিল।  দীঘা থেকে আরেক পর্যটকের গাড়ি ১১৬বি জাতীয় সড়ক ধরে নন্দকুমারের দিকে যাচ্ছিল । ঘটনার দিন ওই এলাকা ঘন কুয়াশায় ঢাকা ছিল। সেই জন্যও এই দুর্ঘটনা ঘটেছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্য়েই পুলিশ, দূর্ঘটনাস্থল থেকে মোটরবাইক ও মারুতিকে থানায় নিয়ে এসেছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios