করোনার থাবার ফের দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সূত্রের খবর, মুকুন্দপুর আমরি হাসপাতালের এক চিকিৎসক ও নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। সম্প্রতি তাদের করোনা উপসর্গ থাকায় নুমনা পরীক্ষার জন্য় পাঠানো হয়েছিল। এরপর রিপোর্ট পজিটিভ আসতেই দ্রুত তাদেরকে আইসোলেশনে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন, করোনার ভয়ে ২ দিন ধরে দাদার দেহ আগলে ভাই, আলিপুর বডিগার্ড লাইনে পচাগলা অবস্থায় উদ্ধার করল পুলিশ

জানা গিয়েছে,  মুকুন্দপুর আমরি হাসপাতালের ওই চিকিৎসক একজন সার্জন, যিনি গড়িয়ার বাসিন্দা। সম্প্রতি একজন রোগীর অস্ত্রোপচার করেন। এদিকে সেই রোগীরও করোনা উপসর্গ দেখা দেওয়ায় নুমনা পরীক্ষা করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, ওই রোগীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এদিকে এই ঘটনার কিছু দিন আগেই   মুকুন্দপুর আমরি হাসপাতালের আরও দুজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছিলেন। এদের মধ্য়ে একজনের বাড়ি নেতাজিনগরের পূর্বালোকে। তবে কোথা থেকে এই সংক্রমণ ছড়িয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, প্রয়াত অধ্যাপক আনিসুজ্জামান, শোকস্তব্ধ দুই বাংলা

অপরদিকে, করোনা আক্রান্তে সংস্পর্শে কারা কারা এসেছেন, তা চিহ্নিত করে তালিকা বানানো হচ্ছে। তাদেরকেও পাঠানো হবে কোয়ারেন্টিনে। উল্লেখ্য়,  রাজ্যে এখনও পর্যন্ত প্রায় দেড়শো জনের উপরে চিকিৎসক বা স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছে। দুই প্রবীণ জনপ্রিয় চিকিৎসকের করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ।

 

কোভিড হাসপাতালে স্বাভাবিক মৃত্য়ুতেও পরিবার চাইলে সৎকার করবে কলকাতা পৌরসভা, জানালেন ফিরহাদ

করোনা আক্রান্ত প্রাণ হারালেন এবার রাজ্যের এক আইনজীবী, এদিকে আইসোলেশনে তাঁর স্ত্রী

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের