শুভজিৎ পুততুন্ডঃ- লকডাউনের সকালেই শহরে জোড়া দুর্ঘটনা। ভিআইপি রোডের বাগুইআটি ও কৈখালীতে পৃথক দুটি দুর্ঘটনা হয়েছে। আহত গাড়ির চালক। গাড়ি দুটিকে আটক করেছে পুলিশ। লকডাউনে ফাঁকা রাস্তা পেয়ে বেপরোয়া গতি নিয়ে চালাতে গিয়েই এই দুর্ঘটনা বলে পুলিশ সূত্রে খবর। আশঙ্কাজনক অবস্থায় ক্যাব চালককে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন, ফিরল স্টিফেন হাউসের আতঙ্ক, পার্ক স্ট্রিটে জ্বলছে টি কোম্পানির অফিস


সাপ্তাহিক লকডাউনের দিনে এয়ারপোর্ট থেকে কলকাতাগামী ভিআইপি রোডের কৈখালীতে পথ দুর্ঘটনা। গুরুতর জখম ক্যাব চালক। বৃহস্পতিবার সকালে  এয়ারপোর্ট থেকে কলকাতার দিকে দ্রুত গতিতে যাচ্ছিল গাড়িটি। ভিআইপি রোডের কৈখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ৪৫ নম্বর বাসস্ট্যান্ডে ডিভাইডারের ধাক্কা মেরে পাল্টি খেয়ে ছিটকে গিয়ে পড়ে সার্ভিস রোডে। আপ ক্যাবটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে বাগুইআটি থানার পুলিশ এবং কৈখালী ট্রাফিক গার্ড পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ক্যাব চালককে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় বেসরকারি হাসপাতালে। এইমুহূর্তে সেখানেই  সে চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন, 'ডিসানের লাইসেন্স বাতিল হওয়া উচিত', কোভিড রোগীর মৃত্যু কাণ্ডে জানাল কমিশন


অপরদিকে, সকাল সাড়ে আটটা নাগাদ ভিআইপি রোডের দমদম পার্ক থেকে বাগুইআটি ব্রিজ ধরে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে নামার মুখে রঘুনাথপুরে ডিভাইডারে গাড়িটি ধাক্কা মারে। বেপরোয়া গতিতে থাকায় পথ দুর্ঘটনা গাড়িতে থাকা ড্রাইভার অল্প বিস্তর আঘাত লাগে। তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। আজ সাপ্তাহিক লকডাউন রাস্তাঘাট ফাঁকা সেই কারণে বেপরোয়া গতিতে গাড়ি চালানো তার জন্য দুর্ঘটনা বলে খবর। খবর পেয়েই ঘটনাস্থলে বাগুইহাটি থানা এবং বাগুইআটি ট্রাফিক গার্ডের পুলিশ আসে। দুটি গাড়িই আটক করেছে পুলিশ।