Asianet News BanglaAsianet News Bangla

এক প্রান্তে পড়ে রইল মাথা, উল্টো লেনে ছিটকে গেল শরীর, চতুর্থীর রাতে ভয়াবহ দুর্ঘটনা চিংড়িঘাটায়

বাইক নিয়ে এক যুবক ও যুবতী সাইন্সসিটির দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিলেন। বাইকের গতি ছিল অসম্ভব বেশি। যাওয়ার পথে মেট্রোপলিটন লেনের কাছে রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাইকটি। 

One man died in a terrible bike accident took place at Chingrighata bmm
Author
Kolkata, First Published Oct 10, 2021, 11:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চতুর্থীর রাতে (Chaturthi Night) ভয়াবহ দুর্ঘটনা (Road Accident) চিংড়িঘাটায় (Chingrighata)। বাইক (Bike) থেকে ছিটকে পড়ে যান যুবক। বাইকের গতি এতটাই বেশি ছিল যে বাইক থেকে পড়ার পর তাঁর শরীর থেকে মাথা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু (Death) হয়েছে। এছাড়া ওই বাইকে এক যুবতীও ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে।  

পুলিশের (Police) তরফে জানানো হয়েছে, রাত তখন প্রায় আড়াইটে। বাইক নিয়ে এক যুবক ও যুবতী সাইন্সসিটির দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিলেন। বাইকের গতি ছিল অসম্ভব বেশি। যাওয়ার পথে মেট্রোপলিটন লেনের (Metropolitan area) কাছে রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাইকটি। ডিভাইডারে ধাক্কা মারার পর আর টাল সামলাতে পারেননি। বাইক থেকে ছিটকে পড়ে যান যুবক। ধাক্কা খান লোহার গার্ডরেলে। দুর্ঘটনার জেরে তাঁর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। উল্টোদিকের লেনে গিয়ে পড়ে তাঁর শরীর। 

আরও পড়ুন, By Election: উপনির্বাচনের প্রচারে প্রধান মুখ মমতা, তালিকায় দেব-মিমি থাকলেও বাদ বাবুল-নুসরত

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর মৃত যুবকের দেহ ও বিচ্ছিন্ন হয়ে যাওয়া মাথা উদ্ধার করে নিয়ে যায় তারা। এই দুর্ঘটনায় বাইকের পিছনের সিটে থাকা যুবতীও গুরুতর জখম হয়েছেন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও সেখানে চিকিৎসাধীন তিনি। যদিও এখনও পর্যন্ত তাঁদের দু'জনের পরিচয় জানা যায়নি। তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন- মহিলাদের শৌচাগার দখল করে পার্টি অফিস করার অভিযোগ, 'এটাই তৃণমূলের সংস্কৃতি', তোপ BJP-র

পুলিশ জানিয়েছে, ওই এলাকা অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ। রাস্তায় কাজ চলায় ওই এলাকায় এমনিতেই বাইকের গতি নিয়ন্ত্রিত রাখার প্রয়োজন। কিন্তু, ফাঁকা রাস্তা থাকায় বাইকের গতি ছিল অত্যন্ত বেশি। তবে বাইকের চালক মদ্যপ অবস্থায় ছিলেন কিনা তা জানা যায়নি। যুবতী সুস্থ হওয়ার পর এনিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদকরবে পুলিশ। 

আরও পড়ুন, Durga Puja 2021: শিল্প থেকে আদিবাসীদের সংস্কৃতি, নানান থিমের ভাবনায় সেজে উঠেছে বাঁকুড়া

চিংড়িঘাটা মোড় পর্যন্ত ইএমবাইপাসে একাধিক স্পিড লিমিটার রয়েছে। ফলে সেখানে কেউ গাড়ি খুব বেশি জোরে চালাতে পারেন না। তবে চিংড়িঘাটা উড়ালপুল থেকে নেমে সেক্টর ফাইভ বা নিউটাউন যাওয়ার রাস্তায় এই স্পিড লিমিটার নেই। ফলে সেখানেই বেপরোয়া গতিতে গাড়ি চালান অনেকেই। ফলে সেখানে মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে। 

Follow Us:
Download App:
  • android
  • ios