Asianet News BanglaAsianet News Bangla

By Election: উপনির্বাচনের প্রচারে প্রধান মুখ মমতা, তালিকায় দেব-মিমি থাকলেও বাদ বাবুল-নুসরত

শুক্রবার বিজেপির পাশাপাশি উপনির্বাচনকে ঘিরে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করল তৃণমূল।  তালিকায় দেব-মিমি-সায়নীদের নাম থাকলেও বাদ গেলেন বাবুল-নুসরত।

Star Campaigner List announced TMC for WB By Election RTB
Author
Kolkata, First Published Oct 8, 2021, 5:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার বিজেপির (BJP) পাশাপাশি (By Election) উপনির্বাচনকে ঘিরে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করল তৃণমূল (TMC)।  তালিকায় দেব-মিমি-সায়নীদের নাম থাকলেও বাদ গেলেন বাবুল-নুসরত (Babul and Nusrat)।উল্লেখ্য পুজো পেরোলেই ৩০ অক্টোবর চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তাই এদিন এই চারকেন্দ্রের তৃণমূল প্রার্থীদের প্রচারে নামবেন কোন কোন হেভিওয়েটরা , তাদের নামের লিস্টি এদিন প্রকাশ্যে আনল তৃণমূল কংগ্রেস। 

আরও পড়ুন, বাংলার উপনির্বাচনের প্রচারে ঝড় তুলবেন অসমের মুখ্যমন্ত্রী সহ ২০, কমিশনকে নাম পাঠাল BJP

  পুজো পেরোলেই ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। ভবানীপুর সহ ৩ কেন্দ্রে বিপুল ভোটে জয়ের পর এবার বাকি ৪ কেন্দ্রেও উপনির্বাচনের প্রচারে ঝড় তুলতে চায় তৃণমূল কংগ্রেস। তৃণমূলের প্রচারকদের তালিকায় রয়েছেন-মমতা বন্দ্য়োপাধ্য়ায়, অভিষেক বন্দ্য়োপাধ্যায়, সুব্রত বক্সী,পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, সৌগত রায়, ফিরহাদ হাকিম, চন্দ্রীমা ভট্টাচার্য, কুণাল ঘোষ, অরুপ বিশ্বাস। সেলেবদের মধ্যে রয়েছেন সায়নী ঘোষ, জুন মালিয়া, দীপক অধিকারী অর্থাৎ দেব, সোহম চক্রবর্তী, শতাব্দী রায়, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্য়োপাধ্যায়, অদিতি মুন্সি, মিমি চক্রবর্তী এবং মনোজ তিওয়ারী। তবে প্রচারকদের তালিকা থেকে বাদ গেলেন বাবুল-নুসরত।

 আরও পড়ুন, Durga Puja 2021: দক্ষিণ কলকাতার সেরা ২০ দুর্গা পুজো, তাক লাগাবে সাবেকিয়ানা আর সমকালীনের ফিউশন

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনে প্রচারকদের মধ্যে আগে থেকেই নাম ছিল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়োর। এদিকে প্রচারে-মিছিলে থাকবেন না বলে আগেই তিনি জানিয়েছিলেন। এদিকে ভবানীপুরে মমতার বিপরীতে উপনির্বাচনের বিজেপি প্রার্থী হয়ে নামেন বাবুলের আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। শুভেচ্ছা জানালেও নিজের কথায় অনঢ় থেকে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নামতে দেখা যায়নি বাবুলকে। এদিকে ভবানীপুর উপনির্বাচনের দোরগড়ায় যখন বাবুল দল ছাড়লেন, তখনও মমতার হয়ে তাঁকে প্রচারে নামতে দেখা যায়নি। কিন্তু দল বদলের সেতো ছিল সন্ধিক্ষণ। তবে ৩০ অক্টোবারের তৃণমূলের চার প্রার্থীর প্রচারের লিস্ট থেকে বাবুলের নাম বাদ যেতেই চাপান উতোর রাজনৈতিক মহলে। অপরদিকে, মাসের পর মাস ব্যাক্তিগত কারণে সংবাদমাধ্যমের শিরোণামে ছিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত। মা হবার কিছুদিনের মধ্য়েই তিনি বসিরহাট গিয়েছেন। দ্রুতই রাজনীতি ফিরবেন বলে জানিয়েছেন।এদিকে তার মাঝেই ছন্দ কাটল, তৃণমূলের প্রচারকদের লিস্টি থেকে বাদ পড়লেন নুসরত।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios