কোকেনকাণ্ডে আরও ১ জনকে গ্রেফতার কলকাতা পুলিশ। মঙ্গলবারেই অমৃতা সিংহ নামে ওই মহিলাকে আদালতে নিয়ে যাওয়া হবে। এই নিয়ে কোকেনকাণ্ডে প্রিয়াঙ্কাকে নিয়ে গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫। 

আরও পড়ুন, অগ্নিকাণ্ডে কলকাতার সঙ্গে বিচ্ছিন্ন গোটা দেশের অনলাইন রেল বুকিং পরিষেবা, জানুন বিস্তারিত 

 

 

পুলিশের দাবি, অমৃতাকে কাজে লাগিয়ে কারবারীদের কাছ থেকে মাদক নিত রাকেশ সিংহ। অমৃতাকে নিয়ে কোকেনকাণ্ডের মামলায় গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫। পয়লা মার্চেই সূরযকুমার শাহ নামের আরও এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। অভিযোগ, সূরজের স্কুটিতে চেপেই অমৃত সিংহ নামে আরও এক অভিযুক্ত পালিয়ে যায়। যে দিন মাদক-সহ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ধরা পড়েন। তাঁর সঙ্গেই ছিলেন অমৃত।

আরও পড়ুন, স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯, শোকপ্রকাশ-আর্থিক সাহায্য বার্তা মোদীর 

 

 


 এদিকে সম্প্রতি তৃতীয় বার আলিপুর কোর্টে যাওয়ার পথে পামেলা রাকেশ সিংহের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।পামেলাকে যখন লকআপে ঢোকানো হচ্ছিল সেই সময় তিনি বললেন,'৭০ থেকে ৭৫টা কেস যার নামে রয়েছে তাঁর থেকে আমরা এর থেকে বেশী আর কী আশা করব। তার প্রতিচ্ছবি আজ বাংলার মানুষের কাছে যথেষ্ট স্পষ্ট।  সেই লোকটার নাম নেব না। সেই লোকটার নাম নিলে ও সে স্ট্যান্ডার্ডে উঠে যাবে। রাকেশ সিং এটা করিয়েছে। তিনি এদিন আবারও বলেন,' আমাকে ফাঁসানো হয়েছে। এর বিচার হোক।' পাশাপাশি দাবি করেন, 'ক্রিমিনালদের নিরাপত্তা এক্ষুনি প্রত্যাহার করা হোক।'