করোনা আতঙ্কের মধ্য়েই সুখবর দিলেন রাজ্য়ের মুখ্য়মন্ত্রী। বেলেঘাটা আইডি-তে ১৭ জন করোনা আক্রান্ত রোগীর  মধ্য়ে ১২ জনের অবস্থা খুব ভাল। এ কথা জানালেন রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। পাশাপাশি বেলেঘাটা আইডি, এসএসকেম হাসপাতালের ভূয়সী প্রশংসা করলেন তিনি।

শহরে দেদার শব্দবাজি ফাটানোর অভিযোগ, মোট ৯৮ জনকে গ্রেফতার করল পুলিশ


রাজ্যে করোনা আক্রান্তের  সংখ্যা এই মুহূর্তে৬১। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩ জনের। করোনা নিয়ে আশার কথা শোনালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। অন্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গের অবস্থা অনেকটাই ভাল, জানালেন মুখ্য়মন্ত্রী। তিনি আরও বললেন, রাজ্য সরকার ও প্রশাসনের যথেষ্ট ব্যবস্থা নেওয়ার কারণে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। এখন পর্যন্ত রাজ্যে সুস্থ হয়েছেন ১৩ জন করোনা আক্রান্ত। কালিম্পঙের চার জন করোনা সন্দেহভাজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। বেলেঘাটা আইডিতে ভর্তি রয়েছেন ১৭ জন। তাঁর মধ্যে ১২ জনের অবস্থা খুবই ভাল। এছাড়া রাজ্যে তৈরি হয়েছে ৫১১টি কোয়ারান্টিন সেন্টার। এখন কোয়ারান্টিনে রয়েছেন ২৮৮৯ জন। 

রও পড়ুন, বাড়িতে আলো জ্বালাতে বলেছেন প্রধানমন্ত্রী, মোমবাতি হাতে রাস্তায় অতি উৎসাহীরা


অপরদিকে রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় এদিন সাংবাদিক বৈঠকে আরও বলেন, 'আমাদের কাছে মাত্র ৪০টি কিট ছিল, তাই নমুনা পরীক্ষা হয়েছে ১ হাজার ৩০১ জনের। ৫৫ জন আক্রান্ত রয়েছেন ৭ টি পরিবারের মধ্যে, আর রাজ্যে করোনা আক্রান্তের ৯৯ শতাংশের সঙ্গে বিদেশি যোগ রয়েছে।'পাশাপাশি বেলেঘাটা আইডি, এসএসকেম হাসপাতালের  অনেক প্রশংসা করলেন তিনি।

 

 

 রাজ্য়ে করোনায় আক্রান্ত এবার এক নার্স, পরিবারকে কোয়ারেনটাইনে থাকার নির্দেশ স্বাস্থ্য দফতরের

করোনা আক্রান্তদের এমআর বাঙ্গুরে স্থানান্তর ঘিরে তুলকালাম, অভিযোগ নিয়ে অবস্থান বিক্ষোভে নার্সরা

পাঁচিল টপকালেই ভাইরাস এক্সপার্ট সেন্টার, তবুও মুখ ফিরিয়ে মেডিক্য়াল কলেজ