Asianet News Bangla

দেবাঞ্জনের নিরাপত্তা রক্ষীর সঙ্গে রাজ্যপালের ছবি প্রকাশ্যে, তৃণমূলের নিশানায় ধনখড়

  • ভ্যাকসিন কাণ্ডে এবার তৃণমূলের নিশানায় রাজ্যপাল  
  • 'বিতর্কিত ছবি প্রকাশ্যে এনেছেন তৃণমূল সাংসাদ সুখেন্দু'
  • 'রক্ষীর মাধ্যমে বিশেষ উপহার, খাম যেত রাজভবনে' 
  •  'দেবাঞ্জনের সঙ্গে রাজ্যপালের যোগ ছিল', প্রশ্ন তুলেছেন তিনি


 

Sukhendu Sekhar Roy release photos that link with Governor and Debanjan Debs security Guard RTB
Author
Kolkata, First Published Jul 1, 2021, 5:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে এবার তৃণমূলের নিশানায় রাজ্যপাল।  প্রতারক দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের নিরাপত্তা রক্ষীর  সঙ্গে রাজ্যপাল এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে এনেছেন তৃণমূল সাংসাদ সুখেন্দু শেখর রায়। তাহলে কি দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের যোগ ছিল, প্রশ্ন তুলেছেন তিনি। 

আরও পড়ুন, 'সরকারের রন্ধ্রে রন্ধ্রে ঘুরে বেড়াচ্ছে প্রতারকরা', দিলীপের নিশানায় কি প্রতিক্রিয়া সৌগতর

 উল্লেখ্য, কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পর্দা ফাঁসের পর দেবাঞ্জনের দেবের সঙ্গে শাসকদলের ছবি প্রকাশ্যে এনে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতা কেন্দ্রীয় মন্ত্রকে চিঠিও পাঠিয়েছেন। এবং তারপর বুধবার রাজ্য়ের মুখ্যসচিবকে ঘটনার জবাব চেয়ে তলব করেছে কেন্দ্রীয় মন্ত্রক। ৪৮ ঘন্টার মধ্যে এই চিঠির জবাব দিতে বলা হয়েছে।আর এমনই এক পরিস্থিতিতে প্রতারক দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের নিরাপত্তা রক্ষীর  সঙ্গে রাজ্যপাল এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে আনলেন তৃণমূল সাংসাদ সুখেন্দু শেখর রায়। সুখেন্দু শেখর রায় এদিন বলেছেন, 'রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের দেবের নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্যের ছবি রয়েছে। এই নিরাপত্তা রক্ষীর মাধ্যমে বিশেষ উপহার, খাম যেত রাজভবনে। আমরা তদন্তকারীদের নজরে এটা আনছি। সঠিক তথ্য সামনে আসুক। মুখ্যমন্ত্রী বলেছেন তদন্ত সব দেখা হবে। এই ছবি ভয়ঙ্কর। এদিন ফের রাজ্যপালের অপসারণের দাবিও করেছে শাসক দল।' তিনি আরও বলেছেন, রাজ্যপালকে আবারও বরখাস্ত করার দাবি জানাব, না হলে রাষ্ট্রপতি নজরে আনব।'

আরও পড়ুন, প্রবল বর্ষণে ভয়াবহ ক্ষতির মুখে চাষের জমি, সরকারের 'কৃষি বীমা'-র আশায় অসহায় কৃষকরা

প্রসঙ্গত, কলকাতায় কয়েশো মানুষকে ভুয়ো ভ্যাকসিন দিয়েছেন দেবাঞ্জন দেব। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও প্রতারণার শিকার। মূলত ঘটনাটির পর্দা ফাঁস হয় মিমির হাত ধরেই। এদিকে তারপরই প্রকাশ্যে বেরিয়ে পড়ে ধৃত দেবাঞ্জনের সঙ্গে শাসকদলের শীর্ষ নের্তৃত্বের ছবি।  তোলপাড় হয় রাজ্য রাজনীতি। এদিকে ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসহায় হয়ে পড়ে শহরের কয়েশো মানুষ। কলকাতা পুলিশের হাত ধরে  একের পর এক দেবাঞ্জনের জালিয়াতির রহস্য ফাঁস হয়। ফিরহাদ হাকিমের উদ্ধোধন করা অনুষ্ঠানে শহরের পাথরের ফলকে দেখা যায় ধৃত দেবাঞ্জনের নাম। রাতারাতি তারপর ফলক থেকে অদৃশ্য হয়ে যায় নাম। এরপরেই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়ে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রককে চিঠি দেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।  প্রতিবাদে নেমেছেন লকেট চট্টোপাধ্যায়, রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সহ বামেরাও। যদিও পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় পরে প্রতিরিত রোগীদের যাবতীয় শারীরিক অবস্থার দিকে খেয়াল রাখতে বিশেষজ্ঞ চিকিৎসক টিম গঠন করেছেন। 
 

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios