সিআইডি পরিচয় দিয়ে মুখ্য়মন্ত্রীর ভাইকে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা। এই খবর চাউর হতেই তড়িঘড়ি তদন্ত নামল পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যেই ধরা হল অপহরণকারীদের। যা দেখে শহরের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। 

ইহলোকের নেতাদের ভরসা নেই, স্বর্গলোকের নারদকে চাকরির আবেদন নদিয়ার বেকারদের

পুলিশ সূত্রে খবর,নিউ টাউন-এর একটি বহুতলে  থাকতেন মণিপুরের মুখ্য়মন্ত্রীর মাসতুতো ভাই। শুক্রবার দুপুরে কয়েকজন অচেনা ব্যক্তি তাদের ফ্ল্যাটে যায়। নিজেদের সিআইডি অফিসার পরিচয় দিয়ে সেই বহুতলের বেশ কয়েকটি ঘরে তল্লাশি চালায় তারা।  এরপরই বেরিযে আসে আসল সত্য। তল্লাশি চালানোর পরই সিআইডি পরিচয় দেওয়া ওই দুষ্কৃতীরা নগদ বেশ কিছু টাকা নিয়ে যেতে চায়। কিন্তু তাতে বাধা দেন মনিপুরের মুখ্যমন্ত্রীর মাসতুতো ভাই  ও তার ব্যক্তিগত সচিব। 

চাকরিপ্রার্থীদের জন্য় সুখবর, মেট্রো রেলে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

বেগতিক দেখে দুজনকেই মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গাড়িতে করে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। প্রথমে ঘাবড়ে গেলেও পরে পরিবারের লোকজন নিউটন থানায় লিখিত অভিযোগ জানান। দ্রুত সেই অভিযোগের ভিত্তিতে নিউ টাউন থানার পুলিশ বিভিন্ন রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সনাক্ত করা হয় দুষ্কৃতীদের সেই গাড়িকে। এরপর পুলিশ তল্লাশি চালিয়ে রাত সাড়ে দশটা নাগাদ কলকাতার পাক সার্কাস এলাকা থেকে দুজনকে উদ্ধার করে। এই অপহরণকাণ্ডে আটক করা হয়েছে ৫জন দুষ্কৃতীকে। তদন্তে নেমেছেনিউ টাউন থানার পুলিশ।