স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯।স্ট্র্যান্ড রোডের রেলের নিউ কয়লাঘাট বিল্ডিংএর আগুনের গ্রাসে এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের পর উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ রেলের। এই ঘটনায় টুইটে শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

আরও পড়ুন, স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯, শোকপ্রকাশ-আর্থিক সাহায্য বার্তা মোদীর 

 

 


স্ট্র্যান্ড রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে  শোকপ্রকাশ করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ জানিয়েছেন, ' কলকাতার একটি ভবনে ভয়াবহ  অগ্নিকান্ডের ঘটনায় আমি ব্যথিত। শোকাহত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা ও শোকজ্ঞাপন করছি। আমি আহতদের দ্রুত আরোগ্য  কামনা করছি।' বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, 'স্ট্যান্ড রোডে আগুনের লেলিহান শিখা কেড়েছে ৯টি প্রাণ। ভয়াবহ অগ্নিকান্ডে মৃতদের আত্মার শান্তি কামনা করি ও তাঁদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।'

 

 

আরও দেখুন, Strand Road Fire Live Update- স্ট্যান্ড রোড অগ্নিকাণ্ডে মৃত ৯, শনাক্তকরণে সমস্যা, হবে DNA টেস্ট 

 

উল্লেখ্য,  স্ট্র্যান্ড রোডের রেলের নিউ কয়লাঘাট বিল্ডিংএর আগুনের গ্রাসে এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চার জন দমকল কর্মী। একজন আরপিএফকর্মী ও একজন হেয়ারস্ট্রিট থানার পুলিশ কর্মী রয়েছেন। এখনও পর্যন্ত এক জনের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে পৌছান দমকল কর্মী সুজিত বসু ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় মৃতদের পরিবার পিছু ১০ লক্ষ টাকা করে ক্ষতিপুরণ দেওয়া হবে। শনিবার রাত সোওয়া ১১টা নাগাদ স্ট্র্যান্ড রোড এলাকায় যান মুখ্যমন্ত্রী। তিনি সেখানে গিয়ে তিনি ঘোষণা করেন মৃতদের পরিবার পিছু একজনকে সরকারি চাকরিও দেওয়া হবে। রাতেই ঘটনাস্থলে থেকে বেরিয়ে সোজা এসএসকেম হাসপাতালে পৌছে যান মুখ্যমন্ত্রী। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের পর উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ রেলের। স্ট্র্যান্ড রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে শোকপ্রকাশ এবং ২ লাখ টাকা আর্থিক সাহায্যের বার্তা মোদীরও।