Asianet News BanglaAsianet News Bangla

সকাল সকাল ইভিএম কারচুপির অভিযোগ প্রিয়াঙ্কার, মিথ্যে বলে দাবি ফিরহাদের

১২৬ নম্বরে বুথে গিয়ে ইভিএম কারচুপির অভিযোগ তোলেন তিনি। ভবানীপুর ধীরেন্দ্রনাথ ঘোষ রোডের এই বুথে কারচুপি হয়েছে বলে দাবি করেছেন। যদিও তাঁর এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। 

Priyanka Tibrewal alleges EVM tampering in Bhabanipur By Election bmm
Author
Kolkata, First Published Sep 30, 2021, 8:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবানীপুরে ভোট শুরু হতেই বুথ জ্যামের অভিযোগ তুলল বিজেপি (BJP)। সকাল থেকেই ভোটের ময়দানে নেমে পড়েন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। বিভিন্ন বুথে বুথে (Booth) ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। ১২৬ নম্বরে বুথে গিয়ে ইভিএম কারচুপির (EVM tampering) অভিযোগ তোলেন তিনি। ভবানীপুর (Bhabanipur By-Election) ধীরেন্দ্রনাথ ঘোষ রোডের এই বুথে কারচুপি হয়েছে বলে দাবি করেছেন। যদিও তাঁর এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

 

 

আরও পড়ুন- নজরে ভবানীপুর উপ নির্বাচন-দ্বিগুণ করা হল নিরাপত্তা, ৩৫ কোম্পানি বাহিনীর টহল এলাকা জুড়ে

সকাল থেকেই ভোটের ময়দানে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বিভিন্ন বুথে ঘুরছেন তিনি। বুথগুলির পরিস্থিতি খতিয়ে দেখছেন। নিজের জেতার বিষয়ে যথেষ্ট আশাবাদী তিনি। জানিয়েছেন সঠিকভাবে যদি ভোট হয় তাহলে তিনি জিতবেন। আর বিভিন্ন বুথে ঘোরার সময়ই সকাল থেকে একাধিক অভিযোগ তুলতে শুরু করেছেন তিনি। প্রথমে ১২৬ নম্বর বুথে গিয়ে ইভিএম কারচুপির অভিযোগ তোলেন। তারপর ভবানীপুরে গুরুদ্বারের সামনে যান তিনি। সেখানে ধাবা কেন খোলা রয়েছে, কেন এত মানুষ একসঙ্গে ঘুরছে পুলিশের কাছে গিয়ে এই প্রশ্ন তোলেন বিজেপি প্রার্থী। প্রিয়াঙ্কা বলেন, "এখানে ১৪৪ ধারা থাকা সত্ত্বেও এত লোক কেন? কেন পুলিশ কিছু বলছে না?" এনিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। 

আরও পড়ুন- Live Bhabanipur By-Election Update- কড়া নিরাপত্তায় মোড়া ভবানীপুর এলাকা, শুরু হয়ে গেল ভোটদান

আরও পড়ুন- ভবানীপুরে শুরু ভোটগ্রহণ, সকাল থেকে বুথ পরিদর্শন প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের

যদিও ইভিএম কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন ফিরহাদ হাকিম। এ প্রসঙ্গে তিনি বলেন, "সন্ধে সাড়ে ৬টা বাজা না পর্যন্ত এরা কমিশনকে পাগল করে দেবে। উনি যেই বুথের কথা বলছেন সেই বুথে ওঁর ভোটার রয়েছে। তাহলে কেন বুথ জ্যাম হবে। আসনে উনি নতুন ভোটে নেমেছেন তো তাই জানেন না যে ভবানীপুরে বুথ জ্যাম হয় না। এখানে মানুষ উৎসবের মতো নিজের ভোট নিজে দেন। আমিও যদি এখানে বুথ জ্যাম করার চেষ্টা করি তাহলে গোটা পাড়া আমার বিরুদ্ধে চলে যাবে। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের একটা আলাদা আবেগ রয়েছে।"

 

 

প্রিয়াঙ্কার অভিযোগ উড়িয়ে নির্বাচন কমিশনের তরফেও জানিয়ে দেওয়া হয়েছে, মক পোলের জন্য দেরি, কোনও ইভিএম বিভ্রাট হয়নি। নির্বাচন কমিশন এই কথা জানিয়ে দেওয়ার পরও ইভিএম কারচুপির দাবিতে অনড় প্রিয়াঙ্কা। 

Rain fall  forecast  in  Kolkata and South Bengal  on 30 September RTB

Rain fall  forecast  in  Kolkata and South Bengal  on 30 September RTB

Follow Us:
Download App:
  • android
  • ios