09:15 PM (IST) Sep 30
ভবানীপুর উপনির্বাচন শেষ হতেই প্রিয়াঙ্কাকে চ্যালেঞ্জ ফিরহাদের

'জানি না কী করে কোর্টে প্র্যাকটিস করেন', ভোট প্রভাবিত করার ইস্যুতে (Priyanka Tibrewal) প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের। বড় মার্জিনে তৃণমূলের জয় হবে বলে চ্যালেঞ্জ ছুঁড়েছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

07:48 PM (IST) Sep 30
৭২ শতাংশের বেশি ভোটদান জঙ্গিপুর-সামশেরগঞ্জে , একাধিক অভিযোগে কমিশনে বিরোধী শিবির

জঙ্গিপুর, সামশেরগঞ্জ জোড়া বিধানসভা কেন্দ্রে দিনভর বিক্ষিপ্ত উত্তেজনার মধ্যে দিয়ে ভোটদান ৭২শতাংশের অধিক, একাধিক অভিযোগ নিয়ে কমিশনের দ্বারস্থ হচ্ছেন বিরোধী শিবির

06:14 PM (IST) Sep 30
শেষ বেলায় বহিরাগত ভোটার নিয়ে উত্তেজনা ভবানীপুরে

শেষ বেলায় বহিরাগত ভোটার নিয়ে উত্তেজনা ভবানীপুরে । হাতাহাতি, ধাক্কাধাক্কি , বচসা তৃণমূল ও বিজেপির মধ্য়ে।

05:46 PM (IST) Sep 30
সেন্ট থমাস স্কুলে ও ছাপ্পা ভোটের অভিযোগ

সেন্ট থমাস স্কুলে ও ছাপ্পা ভোটের অভিযোগ, 'আপনার ভোট হয়ে গেছে' বলে ফেরত পাঠানো হয় ভোটারকে। হাতেনাতে ধরলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

 

05:31 PM (IST) Sep 30
বিজেপি নেতা গাড়িতে হামলা, আক্রান্ত কল্যাণ চৌবে

দুপুর গড়িয়ে বিকেল হলেও বাদ গেল না অশান্তি। বিজেপি নেতা গাড়িতে হামলা, আক্রান্ত কল্যাণ চৌবে। কমিশনের ভূমিকায় হতাশ গেরুয়া শিবির।

04:44 PM (IST) Sep 30
ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

সাড়ে চারটে নাগাদ ভোট দিয়ে বেরিয়ে গেলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

03:56 PM (IST) Sep 30
ভবানীপুরে ভুয়ো ভোটারের অভিযোগ, তুলকালাম খালসা হাইস্কুল চত্ত্বর

ভবানীপুরে (Bhabanipur By Election) খালসা হাইস্কুলে (Khalsa High School) উত্তেজনা, ভুয়ো ভোটারের অভিযোগ। এদিন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বুথে আসতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্থানীয়দের অভিযোগ, অতিরিক্ত গাড়ি এবং বহিরাগতদের নিয়ে এলাকায় ঘুরছেন। তাই তাঁদের ভোট দিতে অসুবিধা হচ্ছে। এরপরেই পাল্টা (BJP) বিজেপির অভিযোগ, বুথ জ্যাম করে ছাপ্পা ভোট চলছে। এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী (Central Force)।

03:26 PM (IST) Sep 30
ভোট দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভবানীপুর উপ নির্বাচনে ভোট দিলেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। মিত্র ইনস্টিটিউশনে নিজের ভোট দান পর্ব শেষ করলেন মুখ্যমন্ত্রী। 

03:23 PM (IST) Sep 30
বিকেল তিনটের সময় ভোটের হার

বিকেল তিনটের সময় ভোটের হার

ভবানীপুর- ৪৮.০৮ শতাংশ

সামশেরগঞ্জ- ৭২.৪৫ শতাংশ

জঙ্গিপুর - ৬৮.১৭ শতাংশ

03:03 PM (IST) Sep 30
মমতার মঙ্গলকামনায় যজ্ঞ পুরুলিয়ায়

ভবানীপুর জয়লাভ হলে আগামীতে ভারত জয় হবে। এই প্রার্থনায় প্রাকৃতিক দুর্যোগের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গলকামনায় মা চণ্ডীর কাছে যজ্ঞ করলেন পুরুলিয়ার যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা।

03:00 PM (IST) Sep 30
ভোটারদের  প্রভাবিত করার চেষ্টায় কেন্দ্রীয় বাহিনীর হাতে পাকড়াও TMC-র প্রাক্তন কাউন্সিলর

ভোটারদের  প্রভাবিত করার চেষ্টায় কেন্দ্রীয় বাহিনীর হাতে পাকড়াও শাসকদলের প্রাক্তন কাউন্সিলর। ঘটনার পর্দা ফাঁস হতেই  কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পাল্টা নিগৃহীত করার অভিযোগ। নির্বাচন কমিশনে যাওয়ার হুঁশিয়ারি তৃণমূলের ওই প্রাক্তন কাউন্সিলরের।

02:48 PM (IST) Sep 30
'পুলিশকে দিয়েই ভবানীপুরে জাল ভোটার কার্ডে ভোট' অভিযোগ কলকাতা পুলিশের

'পুলিশকে দিয়েই (Bhabanipur By election)ভবানীপুরে জাল ভোটার কার্ডে (Fake Voter Card) ভোট', BJP নেতাকে ফোন করে এমনই বিস্ফোরক খবর দিল কলকাতা পুলিশ (Kolkata Police)। ভোটের মাঝেই বিজেপি নেতাকে ফোন করে গোপন খবর ফাঁস করলেন কলকাতা পুলিশের এক কর্মী। যদিও নিজের নাম প্রকাশ করেননি ওই পুলিশ কর্মী এবং  এই অডিও ক্লিপের সত্যতা নিয়ে যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

01:35 PM (IST) Sep 30
দুপুর ১টা পর্যন্ত ভোটের হার

রাজ্যের তিনটি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। দুপুর ১টা পর্যন্ত ভবানীপুরে ভোট পড়েছে ৩৫.৯৭ শতাংশ, জঙ্গিপুরে ৫৩.৭৮ শতাংশ ও সামশেরগঞ্জে ৫৭.১৫ শতাংশ।

01:23 PM (IST) Sep 30
ভুয়ো ভোটার পাঠিয়েছে তৃণমূল, অভিযোগ প্রিয়াঙ্কার

ভবানীপুরের খালসা ইংলিশ হাইস্কুলে ভুয়ো ভোটার পাঠিয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হাতে ধরা পড়ল ভুয়ো ভোটার

01:18 PM (IST) Sep 30
ভবানীপুরে লঙ্ঘন হয়েছে ১৪৪ ধারা অভিযোগ বিজেপির

ইলেকশন কমিশনের তরফ থেকে ও কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল 144 ধারা বলবৎ থাকবে বাস্তবে দেখা যাচ্ছে 144 ধারা নেই, ভোটগ্রহণ শুরুতেই অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল  

 

01:03 PM (IST) Sep 30
বিকেল ৩টের পর ভোট দেবেন মমতা

আজ বিকেল ৩টে ১৫ মিনিটে ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে ভোট দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলের তরফে একথা জানানো হয়েছে। 

12:21 PM (IST) Sep 30
BJP প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রেওয়ালকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী-সমর্থকদের

ভবানীপুরে উপনির্বাচনের দিনেই বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রেওয়ালকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী-সমর্থকদের। এদিন ভবানীপুর উপনির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে স্বাভাবিক ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কার বিরুদ্ধে। এই অভিযোগেই  বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রেওয়ালকে ঘিরে বিক্ষোভ শুরু করে আচমকাই তৃণমূলকর্মীরা বলে খবর।

12:09 PM (IST) Sep 30
সামসেরগঞ্জের বুথে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার, অভিযোগ কমিশনে

ভোট চলাকালীন সামসেরগঞ্জের  বুথে লক্ষ্মীর ভাণ্ডারের পোস্টার, নির্বাচন কমিশনে অভিযোগ জানাল বিরোধীরা। তবে শুধু অভিযোগ জানিয়েই চুপ নেই, এই ঘটনায় কমিশনের ভূমিকা নিয়েও সরব হয়েছে বিরোধীরা। নিরপেক্ষ ভোটের দাবি জানিয়েছেন তাঁরা। উল্লেখ্য, মুর্শিদাবাদের  দুই কেন্দ্র সামসেরগঞ্জ  এবং জঙ্গিপুরে  সকাল থেকেই চলছে ভোটগ্রহণ। একুশের গত বিধানসভা নির্বাচনের সময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। এরপরেই নির্বাচন স্থগিত করে দেয় কমিশন।  এবার এই কেন্দ্রে আলাদাভাবে প্রার্থী দিয়েছে বাম ও কংগ্রেস।  তৃণমূলের হয়ে লড়াইয়ে নেমেছেন আমিরুল ইসলাম এবং বিজেপির প্রার্থী মিলন ঘোষ। কংগ্রেসের হয়ে লড়ছেন জইদুর রহমান ।  সকাল ৯টা পর্যন্ত এই কেন্দ্রে ভোট পড়েছে ১৬.৩২ শতাংশ।

11:31 AM (IST) Sep 30
সকাল ১১টা পর্যন্ত ভোটের হার

রাজ্যের তিনটি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। সকাল ১১টা পর্যন্ত ভবানীপুরে ভোট পড়েছে ২১.৭৩ শতাংশ, জঙ্গিপুরে ২৬.১১ শতাংশ ও সামশেরগঞ্জে ৪০.২৩ শতাংশ।
 

11:13 AM (IST) Sep 30
সামসেরগঞ্জে তৃণমূল কর্মীর উপর আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা, কাঠগড়ায় কংগ্রেস

মুর্শিদাবাদের দুই কেন্দ্র সামসেরগঞ্জ এবং জঙ্গিপুরে চলছে ভোটগ্রহণ। তবে তুলকালাম সামসেরগঞ্জের ঘনশ্যামপুর। তৃণমূল কর্মীর বাড়িতে বোমা এবং পিস্তল নিয়ে হামলার অভিযোগ।   কংগ্রেস  প্রার্থীর বিরুদ্ধে এফআইআর। যদিও তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে ।