সম্প্রতি রসিকা দুগল এবং পূরব কোহলির নতুন ওয়েব সিরিজ আউট অফ লাভ এর ট্রেলার মুক্তি পেয়েছে। ডাক্টার মীরা কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন রসিকা দুগল এবং আক্রশ কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন পূরব কোহলি। যেখানে আক্রশ কাপুরের বিবাহ বহির্ভূত সম্পর্ক চিড় ধরাবে, তাদের সুখী দাম্পত্য়ে। আসলে যেকোনও গল্পই তো জীবন থেকেই উঠে আসে।  তাই সেই সম্পর্কের সুক্ষদিকগুলিকে যত্ন না করলে ভেঙে চুরমার হয়ে যেতে বহুদিনের সম্পর্ক।বিবাহ বহির্ভূত সম্পর্ক কী একে বারেই অস্বাভাবিক, সম্পর্কের জটিল পরিস্থিতে কী করা উচিত। এটা নিয়েই আউট অফ লাভ-এর চরিত্রের বাইরে এসে শহর কলকাতায়, রাসিকা দুগল ও পূরব কোহলি মন খুললেন আমাদের সংবাদমাধ্য়মের কাছে। 

আরও পড়ুন, 'এক রাতের জন্য কত টাকা', কুপ্রস্তাবের জবাবে কী বললেন স্বস্তিকা

পূরব কোহলি জানালেন, বিবাহ বহির্ভূত সম্পর্ক কখনই অস্বাভাবিক নয়। এটা যে কারও সঙ্গেই হতে পারে। কিন্তু তা লোকানোও উচিত নয়। সৎভাবে সবসময় তার মুখোমুখি করা উচিত। স্বামী-স্ত্রীর যে তরফের এই বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হোক না কেন, তাদের পরস্পরের সঙ্গে আলোচনা করা উচিত। যেকোনও সম্পর্কেই সমস্য়া আসতে পারে এবং সেই সমস্য়াগুলি প্রত্য়েকটাই  প্রত্য়েকের থেকে আলাদা। তাই যেকোনও সম্পর্কের মধ্য়ে আসা সমস্য়াটা শুধু দেখা উচিত নয়। সমস্য়াটার গভীরে গিয়ে তার কারন খোঁজা উচিত। অপরদিকে  রসিকা দুগল জানালেন যে, যেকোনও সম্পর্কের মধ্য়ে বিশ্বাসটাই আসল কথা। তাই সেটার প্রতি সবার আগে যত্ন নেওয়া উচিত। 

আরও পড়ুন, 'টিন'-এর ঘরে বাকি মাত্র ৪৩ দিন, জীবনের এই শেষ ৪৩ দিন নিয়ে আবেগঘন পোস্ট বিগ বি-র

আউট অব লাভ  ওয়েব সিরিজের গল্পের শুরু সুখী দাম্পত্য় জীবন দিয়েই। যেখানে ৩৭ বছরের রসিকা দুগল দৃঢ় মনষ্ক ও সফল একজন মানুষ। তাদের ১২ বছরের একটি ছেলেও আছে। কিন্তু সেই দীর্ঘ দিনের ভালবাসার সম্পর্কেই ঘূণ ধরে। হঠাৎ একদিন মীরা  জানতে পারে তার স্বামী আক্রশ কাপুরের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। তারপরই গল্পে নতুন মোড় আসে। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন টিগমাংশু ধুলিয়া এবং আইযাজ খান। প্রযোজনা করেছেন, বিবিসি স্টুডিও। চলতি বছরের  ২২ নভেম্ভর হটস্টার ভিইপি-তে, আউট অব লাভ ওয়েব সিরিজের শুভ মুক্তি।